1. admin@esomoy.com : admin :
বুধবার, ২৯ নভেম্বর ২০২৩, ০৪:১৩ অপরাহ্ন

আমাকে ফাসানো হয়েছে : মূলনা ইউপি চেয়ারম্যান জলিল মাদবর

সাগর মিয়া
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধিঃ শরীয়তপুরের জাজিরা উপজেলার মূলনা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আঃ জলিল মাদবরের বাড়ির পাশের বাঁশঝাড় থেকে বিপুল পরিমান দেশীয় অস্ত্র ও ২০ পিস হাতবোমা উদ্ধার করেছে জাজিরা থানা পুলিশ।

 

শুক্রবার (২২সেপ্টেম্বর) দিবাগত রাত ১০টা থেকে ১২ টা পর্যন্ত  তল্লাশি অভিযান চালিয়ে পুলিশ এসব অস্ত্র ও হাতবোমা উদ্ধার করে।

 

 

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জাজিরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমানের নির্দেশনায় জাজিরা থানার পুলিশ পরির্দশক (তদন্ত) সুজন হকের নেতৃতে জাজিরা থানার একটি চৌকশ টিম অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ  ২০পিস হাতবোমা উদ্ধার করে।

 

 

এ ব্যাপারে আঃ জলিল মাদবর বলেন, হাত বোমা রাখার ব্যাপারে আমি কিছু জানি না।  আমাকে ফাসানোর জন্য বিপক্ষ দলের লোকজন আমার বাড়ির পাশে বাশঝাড়ে এসব অস্ত্র ও হাতবোমা রেখে পুলিশকে খবর দেয়।

 

 

নির্বাচনকে কেন্দ্র করে  দীর্ঘদিন যাবৎ আমাদের সাথে সাবেক চেয়ারম্যান  নুরুল আমিন হাওলাদারের সাথে বিরোধ চলে আসছিলো। কিছু দিন আগে আমাদের দলের লোকজনের সাথে তাদের সংঘর্ষ হয়। উক্ত সংঘর্ষে তাদের দলের দুইজন আহত হয়েছিলো।

 

 

 

তারই ধারাবাহিতায় তারা গতকাল রাতে আমার বাড়ির পাশের বাশঝাড়ে হাত বোমা ও দেশীয় অস্ত্র রেখে আমাকে ফাসানোর পায়তারা করছে। আমি প্রশাসনের কাছে বিনীত আবেদন করছি তারা যেনো সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের আইনের আওতায় আনে।

 

 

উক্ত বিষয় সম্পর্কে জানতে চাইলে মূলনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল আমিন হাওলাদার বলেন, আমি এ বিষয় সম্পর্কে কিছু জানিনা। আপনারা এলাকায় যারা আছে তাদের থেকে বক্তব্য নেন।

 

জাজিরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা মূলনায় তল্লাশি চালিয়ে বর্তমান চেয়ারম্যান আঃ জলিল মাদবরের বাড়ির পাশের বাঁশঝাড় থেকে বিপুল পরিমান দেশীয় অস্ত্র ও ২০ পিস হাত বোমা উদ্ধার করি।

 

ঢাকা থেকে বোম ডিসপোজাল ইউনিট এসে উদ্ধারকৃত হাত বোমা গুলো নিষ্কিয় করেছে। এ ঘটনায় জড়িতদের তদন্ত সাপেক্ষে  আইনের আওতায় আনা হবে।

 

এস এম /এসময়

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2023
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It