1. admin@esomoy.com : admin :
বুধবার, ২৯ নভেম্বর ২০২৩, ০৬:৩৬ অপরাহ্ন

ভূমি সেবা সপ্তাহ-২০২৩ উদ্বোধন উপলক্ষ্যে সারা দেশে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

স্বাধীন টিভি ডেস্ক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ১০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ
ভূমিসেবা ডিজিটাল, বদলে যাচ্ছে দনিকাল’ এই স্লোগানে, যশোরের শার্শা উপজেলা ভূমি অফিসের আয়োজনে ভূমি সেবা সপ্তাহ-২০২৩ উদ্বোধন করা হয়েছে। সোমবার সকাল ১১টায়, ভূমি সেবা উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারজানা ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নারায়ন চন্দ্র পাল।

আরও বক্তব্য রাখেন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আবুল হাসান, সহকারী ইউনিয়ন ভুমি কর্মকর্তা আলমগীর হোসেন, ভুমি সেবা গ্রহণকারী কামরুজ্জামান ও ছাইদুজ্জামান প্রমুখ।
এদিকে সারাদেশের ন্যায় নড়াইলের কালিয়াতেও পালিত হচ্ছে ভূমি সেবা সপ্তাহ। এ উপলক্ষে সোমবার সাকালে কালিয়া উপজেলা পরিষদ চত্বর থেকে বর্ণাঢ্য একটি র‍্যালি কালিয়া পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কালিয়া উপজেলা ভূমি অফিসে এসে শেষ করে।
এসময় উপস্থিত ছিলেন, কালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ, মহিলা ভাইস চেয়ারম্যান সোহেলী পারভীন নীরি, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুনু সাহা, সহকারী কমিশনার (ভূমি) আফরিন জাহান, হামিদপুর ইউপি চেয়ারম্যান পলি বেগম,পহরডাঙ্গা ইউপি চেয়ারম্যান মল্লিক মাহামুদুল ইসলামসহ সকল ইউনিয়নের ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তাগণ প্রমূখ।
এবছর ভূমি সেবা সপ্তাহ-২০২৩ এর প্রতিপাদ্য বিষয় হচ্ছে ‘স্মার্ট ভূমি সেবায়, ভূমি মন্ত্রণালয়’।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2023
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It