1. admin@esomoy.com : admin :
বুধবার, ০৪ অক্টোবর ২০২৩, ১১:২৭ পূর্বাহ্ন

রাণীশংকৈলে সাপের কামড়ে কৃষকের মৃত্যু

মাহাবুব আলম
  • প্রকাশের সময় : রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় শনিবার (৭ জুলাই) রাতে সাপের কামড়ে চাপোয়া রাম(৪০) নামে এক কৃষক মারা গেছে। মৃত চাপোয়া ধর্মগড় ইউনিয়নের ধুমপুকুর গ্রামের মৃত ঘিলু বর্মনের ছেলে। সংশ্লিষ্ট ইউপি সদস্য জাহেরুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

পরিবারিক সুত্রে জানা গেছে, গত শনিবার রাতে চাপোয়া তার ঘরে ঘুমিয়েছিল। রাত সাড়ে ১২ টার দিকে ঘুমন্ত অবস্থায় তাকে সাপ কামড়ালে সে জেগে উঠে কিছু বুঝতে না পেরে স্থানীয় ওঝার কাছে গিয়ে ঝাড়ফুঁক করায়। পরে সে পরিবাবের লোকজনকে ঘটনা জানায়। ঝাড়ফুঁকে কোনো কাজ না হলে এবং চাপোয়ার অবস্থার অবনতি হলে তাকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে ভোর ৫ টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

এ বিষয়ে ধর্মগড় ইউপি সদস্য জাহেরুল ইসলাম মুঠোফোনে আরো জানান, আমি আজ রবিবার সকাল সাড়ে ৮টায় মৃতের বাড়িতে গিয়ে হাসপাতাল থেকে আনা লাশ দেখেছি। এ নিয়ে পরিবারের কোনো অভিযোগ ছিলনা বলেও তিনি জানান।

 

রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ (ওসি) গুলফামুল ইসলাম মন্ডল জানান, কৃষক  চাপোয়া রাম সাপের কামড়ে মারা গেছেন বলে হাসপাতালের চিকিৎসক তাকে নিশ্চিত করেছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2023
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It