1. admin@esomoy.com : admin :
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ০৫:৩০ অপরাহ্ন

শেখ হাসিনার কোনো বিকল্প নাই আওয়ামী লীগে: রফিকুল ইসলাম কোতোয়াল

সাগর মিয়া
  • প্রকাশের সময় : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধিঃ শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র ও শরীয়তপুর-১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী রফিকুল ইসলাম কোতোয়াল বলেছেন, বাংলাদেশে ও আওয়ামী লীগে শেখ হাসিনার কোনো বিকল্প নাই। বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রার অব্যাহত রাখতে আগামী নির্বাচনের মাধ্যমে আওয়ামীলীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।

 

 

শুক্রবার (৮সেপ্টেম্বর) বিকালে পদ্মা সেতু দক্ষিণ থানাধীন খান মার্কেটে নাওডোবা ও পূর্বনাওডোবা ইউনিয়নের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে  আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

 

 

তিনি আরও বলেন, শেখ মুজিবুর রহমান আমাদের দেশ দিয়েছেন, শেখ হাসিনা সেই দেশ গড়ে তুলেছেন। ২০৪১ সালে যে উন্নত বাংলাদেশের স্বপ্ন আমরা দেখছি তা সত্য হবে।

 

 

আলোচনা ও দোয়া মাহফিলে নাওডোবা ইউনিয়নের আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক  মোঃ কালাম খানের সভাপতিত্বে এবং পদ্মাসেতু দক্ষিণ থানার জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি  মোঃ আইয়ুব আলী ফকিরের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, নাওডোবা ইউনিয়ন আওয়ামীলীগের বীর মুক্তিযোদ্ধামাস্টার আব্দুল কাদের হাওলাদার, নাওডোবা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাঃ এম.এ বারি সেলিম চোকদার, পূর্বনাওডোবা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লাল চাঁন মাদবর প্রমুখ।

 

 

এসময় আরও উপস্থিত ছিলেন, পূর্বনাওডোবা ইউনিয়নের আওয়ামীলীগ নেতা বাচ্চু মাদবর,আলাউদ্দিন গোমস্তা, নাওডোবা ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মোব দাদন ঢালী, পূর্বনাওডোবা ইউনিয়নের আওয়ামীলীগ নেতা মোখলেস মাসবর, বাচ্চু মাঝি, ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক উপ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ নাসিম (বাচ্চু মোল্যা) নাওডোবা ও পূর্বনাওডোবার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

 

 

 

অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং পঁচাত্তরের ১৫ আগস্টে নির্মমভাবে নিহত বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

 

 

এস এম /এসময়

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2023
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It