1. admin@esomoy.com : admin :
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ০২:৫৬ অপরাহ্ন

ব্রেইনস্ট্রোকে আক্রান্ত সাংবাদিক মহিউদ্দিনের পিতার পাশে চমাশিহা’র পরিচালনা পর্ষদ

এনামুল হক রাশেদী
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

চট্টগ্রাম ব্যুরোঃ মানবজমিন বাঁশখালী প্রতিনিধি, জনপ্রিয় নিউজ পোর্ট্যাল citynewstv24.com’র প্রকাশক ও সম্পাদক, বাঁশখালী প্রেসক্লাবের ক্রিড়া সম্পাদক সাংবাদিক মোহাম্মদ মহিউদ্দিনের ৭০ বয়সী পিতা মোহাম্মদ জমির উদ্দিনকে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে দেখতে গেলেন ‘চমাশিহা’ পরিচালনা পর্ষদের ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট সৈয়দ মোহাম্মদ মোরশেদ ও জেনারেল সেক্রেটারী রেজাউল করিম আজাদ সহ পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দরা।

 

 

 

১৪ সেপ্টেম্বর’২৩ ইং বৃহস্পতিবার সকাল ১১ টার সময় সাংবাদিক মোহাম্মদ মহিউদ্দিনের পিতা জমির উদ্দিনকে দেখতে চমাশিহা পরিচালনা পর্ষদের নেতৃবৃন্দ হাসপাতালে ছুঠে আসেন। সাংবাদিক পিতা জমির উদ্দিন ১৩ সেপ্টেম্বর বুধবার রাত ২ টায় ব্রেইনস্ট্রোকে আক্রান্ত হয়ে চট্টগ্রাম মা ও শিশু জেনারেল হাসপাতালের এইচডিইউ’তে ভর্তি আছেন।

 

 

 

এসময় আরো উপস্থিত ছিলেন, ট্রেজারার অধ্যক্ষ ডক্টর লায়ন মুহাম্মদ সানাউল্লাহ, জয়েন্ট ট্রেজারার লায়ন এস এম কুতুব উদ্দিন, হাসপাতালের উপ-পরিচালক প্রশাসন মোহাম্মদ মোশারফ হোসেন, উপ-পরিচালক মেডিকেল অ্যাফেয়ার্স ডাক্তার এ কে এম আশরাফুল করিম, নিউরো সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান ডাক্তার মাইনুদ্দিন মাহমুদ ইলিয়াস, ডাক্তার আদনান পিএস টু জিএস, ঈমাম জাহেদ ইবনে রাজি, মহানগর যুবদলের জয়েন সেক্রেটারী তাজ উদ্দিন ও গন্ডামারা ইউনিয়ন উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি কলামিস্ট নুরুল মোহাম্মদ কাদের।

 

 

 

চমাশিহা’র ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট ও citynewstv24.com’র চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ মোরশেদ হোসেন বলেন, চট্টগ্রাম মা ও শিশু জেনারেল হাসপাতাল দেশের বিভিন্ন শ্রেনী পেশার মানুষের আস্থাভাজন চিকিৎসা সেবা প্রতিষ্ঠান, বর্তমানে এ হাসপাতালে সেবা গ্রহিতারা দেশের সর্বোচ্চ মানের চিকিৎসা সেবা পাচ্ছে।

 

 

 

এ হাসপাতালের নিয়মিত কার্যক্রম সহ হাসপাতালের ইতিবাচক বিষয়গুলো দেশ ও জাতীর সামনে তুলে ধরে হাসপাতালের সুনাম সুখ্যাতি অর্জনে সাংবাদিক মহিউদ্দিন ধারাবাহিকভাবে চমাশিহা পরিবারের সদস্যের মত কাজ করে আসছে। তাঁর বাবার অসুস্থতায়ও সে চমাশিহা’র উপর যে আস্থা রেখেছে, তার সর্বোচ্চ তত্বাবধান চমাশিহার চিকিৎসকবৃন্দ করবে ইনশাআল্লাহ। তিনি সাংবাদিক পিতার দ্রুত আরোগ্যের জন্য মহান রবের দরবারে প্রার্থনা করেন।

 

 

 

সাংবাদিকের পিতা মোহাঃ জমির উদ্দিনের চিকৎসার প্রধান তত্বাবধায়ক চমাশিহা’র নিউরো সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান ডাক্তার মাইনুদ্দিন মাহমুদ ইলিয়াসের কাঁছে জানতে চাইলে তিনি রোগীর অবস্থা ঝুঁকিপূর্ন নয় বলে জানান এবং ব্রেইনস্ট্রোকে আক্রান্ত হলেও আপাতত অপারেশনের প্রয়োজন হবেনা বলেও জানান।

 

 

 

সাংবাদিক মহিউদ্দিন তাঁর পিতার অসুস্থতার খবর শুনে চমাশিহা’র পরিচালনা পর্ষদ সহ, বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সংগঠনের যেসব নেতৃবৃন্দরা তাঁর পিতার খোঁজখবর নিতে হাসপাতালে ছুঠে এসেছেন, সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ সহ ধন্যবাদ জানান।

 

 

এস এম /এসময়

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2023
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: FT It