1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

একরামুজ্জামানকে মাঠে পেয়ে নেতাকর্মী সমর্থকদের মাঝে বইছে বাঁধভাঙ্গা জোয়ারের উচ্ছাস

মোঃ আব্দুল হান্নান
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ 

ব্রাহ্মণবাড়িয়া ১ সংসদীয় ২৪৩ নাসিরনগর আসনে স্বতন্ত্র প্রার্থী ও বিশিষ্ট্য শিল্পপতি আলহাজ্ব সৈয়দ একরামুজ্জামানকে মাঠে ও কাছে পেয়ে আওয়ামী লীগ ও বি এন পি উভয় দলের নেতা কর্মীদের মাঝে যেন বইছে বাঁধভাঙ্গা জোয়ারের উচ্ছাস।

আওয়ামী লীগের ত্যাগী ও প্রবীন নেতাকর্মীরা এতদিন যারা গাঢাকা দিয়ে ছিলেন এখন তারাও অনেকেই স্বতন্ত্র প্রার্থী একরামুজ্জামানের সাথে প্রকাশ্যে নির্বাচনী মাঠে সক্রিয় ভাবে কাজ করতে শুরু করেছেন।

গত শনিরার স্বতন্ত্র প্রার্থী একরামুজ্জামান এলাকায় আসলে শুরু হয় তাকে ফুল দিয়ে বরণ।

এসময় কেন্দ্রীয় কৃষকলীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ নাজির মিয়া,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি রোমা আক্তার,উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি আরমান নুর তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

পরে বিকেলে নাসিরনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এটিএম মনিরুজ্জামান সরকার তার ব্যাক্তিগত অফিসে তার কর্মী সমর্থদের নিয়ে একরামুজ্জামানকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন।

তাছাড়াও একরামুজ্জামানকে বরণ করতে চাতলপাড় ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম এক লঞ্চ ভর্তি লোক নিয়া এসে সমর্থন জানায়,চাতলপাড় ইউপি চেয়ারম্যার ছাড়াও ফান্দাউক ইউপি চেয়ারম্যান ফারুকুজ্জামান,বুড়িশ্বর ইউপি চেয়ারম্যান ইকবাল চৌধুরী,গোর্কণ ইউপি চেয়ারম্যান সৈয়দ শাহিন,গুনিয়াউকের সাবেক চেয়ারম্যান গোলাম চামদানী পিয়ারু,নাসিরনগর সদরের সাবেক চেয়ারম্যান শেখ আব্দুল আহাদ,উপজেলা কৃষকলীগের সভাপতি হাজী মোঃ অলি মিয়া,সাধারণ সম্পাদক নুরে আলম,সাংগঠনিক সম্পাদক এড মিজান,এড লিয়াকত আলী,এড মুহিত,সাবেক নাসিরনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আসাদুজ্জামান চৌধুরী,সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অঞ্জন কুমার দেব,সাবেক জেলা পরিষদ সদস্য রেবা আক্তার,আওয়ামীরীগনেতা গোলাম আলী ও গোলাম হোসেন প্রমুখ।

ওইদিন প্রিয় নেতাকে বরণ করতে নাসিরনগর থেকে ধরন্তী পর্যন্ত চলে গণমানুষের ঢল।

ধরন্তী,কুন্ডা,দাঁতমন্ডল,ধনকুড়া,কলেজ মোড়,খেলার মাঠের কোনায় দফায় দফায় লোকজন ফুল ও মালা দিয়ে বরণ করে নেয় প্রিয় নেতাকে।

আর জাতীয়তাবাদী দল বিএনপির পদ পদবী ওয়ালা মুষ্টিমেয় হাতে গোনা কয়েকজন নেতাছাড়া অন্যরাও সবাই একরামুজ্জামানকে সমর্থন জানিয়েছে।

সব মিলিয়ে স্বতন্ত্র প্রার্থীকে কাছে পেয়ে নাসিরনগরের উভয় দলের নেতাকর্মী সমর্থক সাধারণ ভোটারদের মাঝে আনন্দের বন্য বইতে শুরু করেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost