1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন

নড়াইলে শেষ কর্মদিবসে ভালোবাসায় সিক্ত জেলা শিক্ষা অফিসের প্রধান সহকারী

Reporter Name
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

 

নড়াইল প্রতিনিধি

শেষ কর্মদিবসে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও অফিসের কর্মকর্তাসহ সহকর্মীদের ভালবাসায় সিক্ত হলেন নড়াইল জেলা শিক্ষা অফিসের প্রধান সহকারী শেখ মো. জালাল উদ্দিন। এসময় জালাল উদ্দিনের দীর্ঘদিনের কর্মকাণ্ডের সন্তোষ প্রকাশ করেন শিক্ষক, কর্মকর্তা ও সহকর্মীরা।

সোমবার (১১ ডিসেম্বর) জেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের অফিস কক্ষে শেখ জালাল উদ্দিনের বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়। জেলা শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সভায় জালাল উদ্দিনের দীর্ঘদিনের কর্মময় জীবনের ওপর বক্তব্য দেন নড়াইল সরকারী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হায়দার আলী, লোহাগড়া সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম হায়াতুজ্জামান, বাংলাদেশ শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সদস্য মো. মহিদুর রহমান মুরাদ, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. আব্দুর রশীদ, সাধারণ সম্পাদক রবীন্দ্রনাথ মন্ডল, লোহাগড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. আমির হোসেন, কালিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. আশরাফুল আলম, মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান পরিষদ সদর উপজেলা শাখার সভাপতি প্রশান্ত দত্ত, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, শালনগর মর্ডাণ একাডেমীর প্রধান শিক্ষক মো. আসাদুজ্জামান, শিক্ষক নেতা ফরিদুল ইসলাম, আব্দুল মজিদ সরদার, আইয়ুব হোসেন, মারুফ হোসেন, সিরাজুল ইসলাম, ইন্দ্রোজিৎ মন্ডল, ইসমাইল হোসেন প্রমুখ।

বক্তারা, শেখ জালাল উদ্দিনের কর্মময় জীবনের ভূয়সী প্রশংসা করেন এবং কখনো কারও মাঝে ভুল বোঝাবুঝি হলে তা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ জানান।

এসময় জালাল উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং শিক্ষকদের পক্ষ থেকে উপহার সামগ্রী তুলে দেয়া হয়। এছাড়া জেলা শিক্ষা অফিস, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, নড়াইল, এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর কর্মচারী-কল্যাণ পরিষদ, নড়াইল জেলার পক্ষ থেকে শেখ জালাল উদ্দিনকে বিদায়ী সংবর্ধনা ও সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী তুলে দেন।

উল্লেখ্য শেখ জালাল উদ্দিন ১৯৯৪ সালের ১০ এপ্রিল প্রথমে নড়াইল মহিলা কালেজে প্রধান সহকারী হিসেবে যোগদান করেন। এরপর নড়াইল জেলা মাধ্যমিক শিক্ষা অফিস, ডিজি অফিস, পটুয়াখালী সরকারী কলেজ এবং সবর্শেষ নড়াইল জেলা মাধ্যমিক শিক্ষা অফিসে সুনামের সাথে চাকুরী জীবন শেষ করে অবসরগ্রহণ করেন।###

হাফিজুল নিলু
নড়াইল
১২.১২.২৩
০১৭১৬৭৩১৭৭০

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost