1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন

কে মাশরাফির প্রতিদ্বন্দ্বী আজ জানা যাবে

Reporter Name
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

নড়াইল প্রতিনিধি
নড়াইল-২ আসনে কে হচ্ছেন আওয়ামীলীগের মনোনিত প্রার্থী মাশরাফি বিন মর্তুজার প্রতিদ্বন্দ্বী ? ওয়ার্কার্স পার্টির নেতা সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট শেখ হাফিজুর রহমান ? নাকি জাতীয় পার্টির অ্যাডভোকেট খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ ?
স্বতন্ত্র প্রার্থী সৈয়দ ফয়জুল আমীর লিটুর মনোনয়ন বাতিল হওয়ায় এ নিয়ে চলছে আলোচনা। চায়ের দোকান থেকে অফিস পাড়া সব যায়গায় এ নিয়ে চলছে জোর আলোচনা। তবে তা জানাযাবে আজ বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর)।
জানা যায়, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজাসহ ৯জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দেন। এর মধ্যে স্বতন্ত্র প্রার্থী লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমীর লিটুকে নিয়ে স্বপ্ন বুনতে শুরু করেন মাশরাফির বিরোধী শিবির। কিন্তু সে গুড়ে বালি ঢেলে দিয়ে মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের সময় বাদ পড়েন তিনি। আর বাদ পড়াই মাশরাফি শিবিরে আনন্দ উল্লাস ফেটে পড়ে। মাশরাফি বিন মর্তুজা নির্বাচনের পূর্বে আর মাঠে না আসলেও এক প্রকার হেসে খেলে নৌকার জয় নিশ্চিত হবে।
অপরদিকে সৈয়দ ফয়জুল আমীর লিটু নির্বাচন কশিনে আপিল করায় কিছুটা হলেও চিন্তার ভাজ মাশরাফি শিবিরে। আজ ১৪ ডিসেম্বর লিটুর আপিলের শুনানী অনুষ্ঠিত হবে। আর আপিলে মনোনয়ন ফিরে পেলে মাশরাফির প্রতিদ্বন্দ্বী তিনিই হবেন। আর মনোনয়ন ফিরে না পেলে ওয়ার্কার্স পার্টির নেতা সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট শেখ হাফিজুর রহমান অথবা জাতীয় পার্টির অ্যাডভোকেট খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ এদের মধ্য থেকে হবে নৌকার প্রতিদ্বন্দ্বী।
স্বতন্ত্র প্রার্থী লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমীর লিটু নির্বাচন কমিশনের আপিলে মনোনয়ন ফিরে পাবেন বলে আশা প্রকাশ করেছেন।
এছাড়াও নড়াইল-২ আসনে যারা প্রতিদ্বন্দ্বীতা করছেন তারা হলেন, এনপিপির মনিরুল ইসলাম, গণফ্রটর উপদেষ্টা মাঃ লতিফুর রহমান, জাকের পাটির মিজানুর রহমান ও ইসলামি ঐক্যজাটের মাঃ মাহবুবুর রহমান।
এ্যাডভোকেট খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ বলেন,নড়াইলের বেশির ভাগ উন্নয়ন হয়েছে জাতীয় পার্টি ক্ষমতায় থাকাকালীন সময়ে। সুতরাং জনগণ আবারো ভোট দেওয়ার সুযোগ পেলে লাঙ্গল প্রতিকে ভোট দিবে। জাতীয় পার্টি ক্ষমতায় আসবে। ###

হাফিজুল নিলু
নড়াইল
১৪.১২.২০২৩
০১৭১৬৭৩১৭৭০

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost