1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

৬ নং বিট কদমতলী থানা কমিউনিটি পুলিশের তুষারধারায় বিভিন্ন উদ্যোগ

ডেস্ক রিপোর্ট
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

গতকাল রাজধানী ঢাকার কদমতলী থানাধীন তুষারধারা আবাসিক এলাকায় বিকাল চার টায় এক অনারম্বর পরিবেশে প্রায় পাচ শতাধিক মানুষের উপস্থিতি তে ৬ নং বিট কদমতলী থানা কমিউনিটি পুলিশের উদ্যোগে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, ইভটিজার ও কিশোর গ্যাং বিরোধী মতবিনিময় ও এলাকায় সিসিটিভি ক্যামেরা স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডিএমপি ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মো ইকবাল হোসাইন বিপিএম। বিশেষ অতিথি ছিলেন এডিসি মো আলাউদ্দিন ওসি কদমতলী কাজী আবুল কালাম আজাদ, ওসি তদন্ত হিরন্ময়, ওসি অপারেশন ফেরদৌস,তুষারধারা কল্যাণ সমিতির সভাপতি এডভোকেট আমিনুর রহমান, তুষারধারা ইউনিট আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুন নূর,তুষারধারা ইউনিট আওয়ামী লীগ (২) সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সৈয়দ ফজলুল হক মিন্টু মাতুয়াইল মেডিকেল ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিলন সরদার, ৬ নং বিট ইনচার্জ এস আই কবীর।

৬ নং বিট পুলিশের সাধারণ সম্পাদক মঞ্জু মিয়ার সার্বিক পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কদমতলী থানার অফিসার ইনচার্জ কাজী আবুল কালাম আজাদ। মতবিনিময় সভার বক্তারা কিভাবে কাজ করলে কি কি পদক্ষেপ গ্রহণ করলে সামাজিক অবক্ষয় দূর করা যায় সেইসব বিষয় নিয়ে আলোচনা করেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমি এখানে মঞ্চে বসে বক্তব্য দিতে, ছবি তুলতে আর ফুলের শুভেচ্ছা বিনিময় করতে আসি নাই, আমি ওয়ারী বিভাগের ডিসি হিসাবে যোগদান করেছি আজ এক মাস হলো , আমরা প্রস্তুত আপনাদের সেবা দিতে,আমার হাতে আছে আইন কিন্ত আমি আইন রক্ষাকারী আর আপনারা আইন ভঙ্গকারী কারন আপনারা সচেতন না হলে পুলিশের একার পক্ষে অন্যান্য বেআইনি কাজ কন্ট্রোল করতে পারলেও মাদক ব্যবসা জনগণ সহযোগিতা না করলে তা বন্ধ করা পুলিশের একার পক্ষে সম্ভব না। এলাকাবাসীকে এগিয়ে আসতে হবে এবং কি কি করতে হবে বলে মত বিনিময় করেন।

সভা শেষে আদর্শ লিপি পাঠাগার পরিদর্শন করে ৬ নং বীট পুলিশের কার্যালয়ে ১৩ টি সিসি টিভি ক্যামেরার শুভ উদ্ভোদন করেন। এলাকাবাসীকে সাথে নিয়ে পায়ে হেটে এলাকায় নবনির্মিত প্রধান গেট টি পরিদর্শন করেন।,আরো উপস্থিত ছিলেন আদর্শ লিপি পাঠাগারের সাংগঠনিক সম্পাদক কবির হোসেন, সহ তুষারধারা ইউনিট যুবলীগের সভাপতি সুলতান বেপারী তুষারধারা যুবফোরামের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, এডভোকেট রাজ্জাক,ছাত্রনেতা তানভীর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান সিকদার নাবিল,স্বেচ্ছাসেবক লীগ নেতা মাসুদ,সমীর সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost