1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৪ অপরাহ্ন

ইউপি চেয়ারম্যানকে হুমকি দেওয়ায় আ.লীগ প্রার্থীকে আদালতের শোকজ

Reporter Name
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

 

মোঃ আব্দুল হান্নান

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার কুন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিনের নাম নাসিরনগর থেকে মুছে ফেলার হুমকি দেয়ার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়া-১সংসদীয় ২৪৩ নাসিরনগর আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বি.এম ফরহাদ হোসেন সংগ্রামকে তলব করেছেন নির্বাচনী অনুসন্ধান কমিটি।

রোববার ২৪ ডিসেম্বর ডিসেম্ভর ২০২৩ রোজ রবিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারী জজ ও নির্বাচন অনুসন্ধান কমিটির চেয়ারম্যন মোহাম্মদ রেজাউল হক স্বাক্ষরিত চিটিতে বি,এম ফরহাদ হোসেন সংগ্রামকে সোমবার ২৫ ডিসেম্বর বিকেল ৫টার মধ্যে জেলা ও দায়রা জজ আদালতে স্ব শরীরে হাজির হয়ে লিখিত ব্যাখা দিতে নির্দেশ দেওয়া হয়েছে। চিঠিটি রোববার দুপুরেই ফরহাদ হোসেনের কাছে পৌঁছানো হয়েছে বলে সংশ্লিষ্ট একটি সূত্র নিশ্চিত করেছে।

চিঠিতে উল্লেখ করা হয়, গত ২৩ ডিসেম্বর সংবাদ মাধ্যমে ‘চেয়ারম্যানের নাম মুছে দিতে চান এমপি, হাত ভাঙার হুমকি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সস্পাদকের (নেতার’)শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়েছে। যা এই কমিটির গোচরিভূত হয়েছে। সংবাদে উল্লেখিত বক্তব্য গণপ্রতিনিধিত্ব আদেশ ১৯৭২ এর ৭৭ (১) অনুচ্ছেদ ও সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা ২০০৮ এর ১১ বিধির সুস্পষ্ট লঙ্ঘন মর্মে কমিটির নিকট প্রতীয়মান হয়। এমতাবস্থায় আপনার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য কেন নির্বাচন কমিশনকে সুপারিশ করা হবে না তৎমর্মে ২৫ ডিসেম্বর বিকেল ৫টায় জেলা ও দায়রা জজ আদালত ভবনে নিম্ম স্বাক্ষরকারির কার্যালয়ে স্বশরীরে হাজির হয়ে লিখিত ব্যাখ্যা প্রদানের জন্য গণপ্রতিনিধিত্ব আদেশ ১৯৭২ এর ৯১ এ (৫) (এ) অনুচ্ছেদের ক্ষমতাবলে নির্দেশ প্রদান করা হলো।

এ বিষয়ে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহাগ রানা সাংবাদিকদেরকে জানান, এমপির দেওয়া একটি বক্তব্য ফেসবুকে তিনি শুনেছেন। তবে এ বিষয়ে কেউ অভিযোগ করেননি।

মোঃ আব্দুল হান্নান
নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়া
০১৭১৭৩৫০৮৭৬

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost