1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

পটিয়ায় সনাতনী সম্প্রদায়ের সাথে মতবিনিময়ে- নৌকা প্রার্থী মোতাহেরুল ইসলাম

Reporter Name
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

 

সেলিম চৌধুরী, পটিয়া চট্টগ্রাম:-চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগ সভাপতি ও চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের আওয়ামীলীগের মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী বীরমুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নেতৃত্বে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে সকল ধর্মের মানুষ ঐক্যবদ্ধ ভাবে দেশকে শত্রু ও হানাদার মুক্ত করেছে। তার স্বপ্নের সোনার বাংলা গড়তে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশ উন্নয়নের মহাসড়কে পরিণত হয়েছে। শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলেই সকল ধর্মের মানুষ যার যার ধর্ম উৎসব মুখোর পরিবেশে উদযাপন করে আসছে। বাংলাদেশ এখন শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক চেতনা এগিয়ে যাচ্ছে। তিনি আরো বলেন, পটিয়া হচ্ছে হিন্দু, বৌদ্ধ সম্প্রদায় অধ্যুষিত জনপদ। অথচ এই অধ্যুষিত জনপদের রাস্তা-ঘাট, কালভার্ট নির্মাণ সহ উন্নয়ন বঞ্চিত করা হয়েছে। কারণ (বর্তমান স্বতন্ত্র ঈগল প্রার্থী) আমাদের দলের আদর্শিক কর্মী না হওয়ায় তার মনের মাঝে সাম্প্রদায়িক চিন্তা ভাবনা কাজ করত। যে কারণে বিগত ১৫ বছর হাজার হাজার কোটি টাকার উন্নয়নের কথা বললেও হিন্দু ও বৌদ্ধ অধ্যুষিত জনপদে কোন উন্নয়ন হয়নি। আগামীতে আপনারা জননেত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হলে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান। গতকাল ২৫ ডিসেম্বর সোমবার দুপুরে রুকু গার্ডেন ও বিকেলে আবদুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে পটিয়া হিন্দু সমাজ ও সনাতনী সম্প্রদায়ের পৃথক দ্ইুটি মতবিনিময় সভায় একথা বলেন।
উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও জেলা আ‘লীগ স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: তিমির বরণ চৌধুরী‘র সভাপতিত্বে ও বিশ^জিৎ দাশ এর পরিচালনায় বক্তব্য রাখেন সাবেক এমপি চেমন আরা তৈয়ব, দক্ষিণ জেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি মোসলেম উদ্দিন আহমদের স্ত্রী শিরিণ আকতার, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আইযুব আলী, যুগ্ম সাধারন সম্পাদক প্রদীপ দাশ, সাংগঠনিক সম্পাদক আমম টিপু সুলতান চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আকম সামশুজ্জমান চৌধুরী, সাধারন সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, কেন্দ্রীয় আ‘লীগ উপ-কমিটির সদস্য সত্যজিৎ দাশ রুপু, কাউন্সিলর ইঞ্জিনিয়ার রূপক কুমার সেন, প্রদীপ বিশ^াস, আশীষ গোস্বামী, কৃষ্ণপ্রসাদ ধর, প্রণব দাশ, পুলক চৌধুরী, নিখিল দে, প্রবোধ রায় চন্দন, যুবলীগ নেতা সাইফুল হাসান টিটু, রাজু দাশ হিরো, নুর আলম ছিদ্দিকী, মহিলা নেত্রী সাজেদা বেগম, রেখা দাশ, সুমী দে সাথী।
অপরদিকে, পটিয়া সনাতনী সম্প্রদায়ের উদ্যোগে আবদুর রহমান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে পটিয়া উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি বিমল মিত্রের সভাপতিত্বে ও তাপস কুমার দের পরিচালনায় মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়।
এছাড়াও তিনি খরনা ইউনিয়নের মুজাফরাবাদ, লালালখীল, চৌধুরীপাড়া, খরনা স্টেশন, ওয়াহিদুলপাড়া, কইশ্যাপাড়া, মাঝিরপাড়া, মধ্যম খরনা, পূর্ব খরনা, উত্তর খরনা ফকিরপাড়া, দক্ষিণ খরনা বিভিন্ন এলাকায় নৌকা মার্কায় ভোট চেয়ে ব্যাপক গনসংযোগ করেন।

 

সেলিম চৌধুরী
পটিয়া প্রতিনিধি
পটিয়া চট্টগ্রাম
০১৮১৯-৩৪৯৪৪২

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost