1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন

ভলান্টিয়ার এওয়ার্ড-২০২৩ অর্জন করায় নীলফামারীতে সংবর্ধনায় সিক্ত হলেন আব্দুল মোমিন

Reporter Name
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

 

নাজমুল হুদা, স্টাফ রিপোর্টারঃ জাতীয় পর্যায়ে ন্যাশনাল ভলান্টিয়ার এওয়ার্ড-২০২৩ অর্জন করায় নীলফামারীতে সংবর্ধনায় সিক্ত হলেন আব্দুল মোমিন।

২৪শে ডিসেম্বর ২০২৩ রবিবার বিকাল ৩টা হতে বিকাল ৫টা পর্যন্ত কর্মসংস্থান সৃষ্টি ও সমাজকল্যানে অবদান রাখায় জাতীয় পর্যায়ে ন্যাশনাল ভলান্টিয়ার এওয়ার্ড-২০২৩ অর্জন করায় নীলফামারী চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি এর আয়োজনে ও নীলফামারী জেলা যুব ফোরাম, দ্বীপ্তমান নারী কল্যাণ সংস্থা, দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থা এর সহযোগিতায় চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্টি ভবনের সম্মেলন কক্ষে দ্বীপ্তমান যুব উন্নয়ন সংস্থা এবং জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) নীলফামারী জেলার সভাপতি আব্দুল মোমিনকে সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় প্রধান অতিথি ছিলেন নীলফামারী চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি প্রকৌ: এস.এম সফিকুল আলম (ডাবলু)। বিশেষ অতিথি ছিলেন নীলফামারী সরকারী কলেজের সহকারী অধ্যাপক মো: নূরুল করিম, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ শরীফ উদ্দিন, জেলা পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক কমল কুমার বর্মণ, জেলা ক্রীড়া অফিসার আবুল হাসেম, শহর সমাজসেবা অফিসার হৃদয় হোসেন, নীলফামারী পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর-১,২,৩ ওয়ার্ড শ্রী মতি রত্না রানী রায়, সংরক্ষিত কাউন্সিলর-৪,৫,৬ ওয়ার্ড মিসেস মাহমুদা নাসরিন (তন্নী তালুকদার)। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নীলফামারী সদর উপজেলা যুব উন্নয়ন অফিসার মো: আলমগীর হোসেন। এসময় উপস্থিত ছিলেন দেশ বাংলা খবরের সম্পাদক সাইফুল ইসলাম, দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক জনাব আলী, দ্বীপ্তমান নারী কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক বৈশাখী, জলঢাকা যুব ফোরামের সভাপতি ফারুক হোসেন, কিশোরগঞ্জ যুব ফোরামের সভাপতি আব্দুল কাউয়ুম প্রমুখ সহ আরো অনেকে ।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ বলেন দীর্ঘদিন থেকে দ্বীপ্তমান যুব উন্নয়ন সংস্থা এবং জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) নীলফামারী জেলার সভাপতি আব্দুল মোমিন কর্মসংস্থান সৃষ্টি ও সমাজকল্যানে কাজ করে যাচ্ছে। সমাজের অসহায় অবহেলিত মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। যুব নেতৃত্ব বিকাশ ও যুবদের প্রশিক্ষণ প্রদান, উদ্যোক্তারে ব্যাংকের মাধ্যমে প্রনোদনার ক্ষেত্রে সহযোগিতা, মাদকবিরোধী, পরিবেশ উন্নয়ন ও সমাজকল্যাণে কাজ করে যাচ্ছে। বক্তারা আরো বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মানের লক্ষে কাজ করে যাচ্ছে এই যুব উদ্যোক্তা। যুবদের আইডিয়ল হিসাবে আজ পরিচিতি পেয়েছে আব্দুল মোমিন, তার পিছনে রয়েছে তার সততা, নিষ্ঠা, সঠিক ভাবে দ্বায়িত্ব পালন এবং সকলের বিপদের সময় পাশে থাকা।

উল্লেখ্য তিনি কাজের স্বকৃীতি স্বরুপ পেয়েছেন জাতীয় পর্যায়ে ন্যাশনাল ভলান্টিয়ার এওয়ার্ড-২০২৩, যুব ভলান্টিয়ার এ্যাওয়ার্ড ২০২৩, বিসিক উদ্যোক্তা স্টল এ্যাওয়ার্ড ২০২৩, বিশেষ পরিবেশ সন্মাননা এ্যাওয়ার্ড ২০২৩,ক্ষুদ্র ও কুটির শিল্প উদ্যোক্তা সন্মাননা, এসএমই ফাউন্ডেশনের সন্মাননা, শ্রেষ্ঠ যুব উদ্যোক্তা, জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি,বাংলাদেশ(নাসিব) কেন্দ্রীয় কমিটি কর্তৃক সন্মাননা। সরকারী, বেসরকারি, জাতীয় ও আন্তর্জাতিক বিভিন্ন প্রতিষ্ঠানে দ্বায়িত্বরত রয়েছেন।

নাজমুল হুদা
নীলফামারী স্টাফ রিপোর্টার
মোবাঃ ০১৭৩৭২৪২৫৫৬।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost