1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

মোমবাতি মার্কায় পটিয়ায় এম.এ মতিনের ব্যাপক গনসংযোগ

সেলিম চৌধুরী
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

পটিয়া প্রতিনিধিঃ চট্টগ্রাম–১২ পটিয়া আসনে সংসদ সদস্য পদপ্রার্থী বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মনোনীত মাওলানা এম এ মতিন ২৭ ডিসেম্বর (বুধবার) বিকালে পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নসহ বিভিন্ন ইউনিয়নে ব্যাপক গনসংযোগ ও নির্বাচনী কার্য়লয় উদ্বোধন এবং বিভিন্ন স্থানে একাধিক পঘসভা করে মোমবাতি মার্কায় ভোট প্রার্থনা করেন।

তিনি ইসলামী ফ্রন্ট, যুবসেনা, ছাত্রসেনা, আহলে সুন্নাত ওয়াল জামাত বাংলাদেশের নেতাকর্মীদের নিয়ে জঙ্গলখাইন ইউনিয়নের মেলঘর ও ঝিরি ইউনিয়নের সায়দার গ্রাম, কৈয়খগ্রাম, উত্তর দিয়ান, মালেয়ারা, বেল্লা পাড়া সহ বিভিন্ন এলাকায় ভোটারদের সাথে কুশল বিনিময় করেন এবং মোমবাতি মার্কায় ভোট প্রার্থনা করেন।

 

এ সময় তিনি বলেন, স্বাধীনতার পর থেকে এই পটিয়া বৈষম্যের শিকার। গ্রামের মানুষের জানমালের শতভাগ নিরাপত্তা নিশ্চিত করা, কিশোর গ্যাঙ্গ চিরতরে বন্ধ করা, যুব সমাজকে মাদক মুক্ত করা, ইভটিজিং বন্ধ করা তথা সাধারণ মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করা হবে আমার প্রথম কাজ।

তিনি পটিয়াকে একটি মডেল সুন্দর গ্রীন সিটি রুপান্তর করতে পটিয়ার আপামর জনসাধারণকে আগামী ৭ জানুয়ারি তাকে মোমবাতি মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য এম. সোলোয়মান ফরিদ, হাফেজ গাজী মন্‌জুরুল করিম রেফায়ী, মুহাম্মদ আলী হোসাইন, এমরানুল ইসলাম জাবেদ, মুহাম্মদ ইব্রাহীম খলীল, মাওলানা ছৈয়্যদ এয়ার মুহাম্মদ পেয়ারু, সাবের আহমদ সওদাগর, আব্দুর রউফ, ফয়েজ আহমদ, আয়ুুব আলী মিজান, মুহাম্মদ বেলাল উদ্দিন চৌধুরী, জাহাঙ্গীর আলম, নজরুল ইসলাম, আলী হোসেন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost