1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২০ অপরাহ্ন

বেকারত্ব দূরীকরণ, হাসপাতাল, বিশ্ববিদ্যালয় ও ধর্মীয় প্রতিষ্ঠান স্থাপনের ঘোষণা দিলীপ কুমার আগরওয়ালার

রাইসুল ইসলাম
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

বেকারত্ব দূরীকরণ, হাসপাতাল, বিশ্ববিদ্যালয় ও ধর্মীয় প্রতিষ্ঠান স্থাপনের ঘোষণা দিলীপ কুমার আগরওয়ালার।

নিজস্ব প্রতিবেদকঃ

চুয়াডাঙ্গা-১ আসনের প্রতিটি ইউনিয়নে মডেল মসজিদ, গোরস্থান, মন্দির, শশ্মাণ এবং চুয়াডাঙ্গা-আলমডাঙ্গায় তিনটি পাবলিক বিশ্ববিদ্যালয় ও একটি ৫’শ শয্যা বিশিষ্ট হাসপাতাল নির্মাণসহ বিভিন্ন পর্যায়ে শিক্ষাপ্রতিষ্ঠান স্থাপনের প্রতিশ্রুতি দিয়ে দিলীপ কুমার আগরওয়ালা বলেন বেকারত্ব মুক্ত স্মার্ট চুয়াডাঙ্গা বিনির্মানে ঈগল প্রতীকের কোনো বিকল্প নাই।

 

সোমবার বিকেলে চুয়াডাঙ্গা-১ আসনের ঈগল প্রতীকের সমর্থনে আলমডাঙ্গা পৌরসভার এটিম মাঠে এক বিশাল নির্বাচনী জনসভায় দিলীপ কুমার আগরওয়ালা প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পৌর মেয়র হাসান কাদির গনুর সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী ও বাংলাদেশ আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য দিলীপ কুমার আগরওয়ালা।

 

চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কায়সার আহমেদ বাবলু এবং আলমডাঙ্গা পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক, ভাংবাড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান ও আলমডাঙ্গা পৌরসভার সাবেক কাউন্সিলর মতিয়ার রহমান ফারুক এর যৌথ সঞ্চালনায় জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য সামসুল আবেদীন খোকন ও আলমডাঙ্গা উপজেলা চেয়ারম্যান ও আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ আয়ুব হোসেনসহ আরো অনেকে।

 

এছাড়াও উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীসহ এলাকার লক্ষাধিক নারী পুরুষ এতে স্বতস্ফূর্তভাবে সমবেত হন।

 

এদিকে দুপুর থেকেই দূরদূরান্ত থেকে নারী পুরুষ সভাস্থলে জড়ো হতে থাকে। জনসভার কার্যক্রম শুরু হবার আগেই কানায় কানায় পরিপূর্ণ হয়ে মাঠ ও এর আশেপাশের এলাকা জনসমুদ্রে পরিণত হয়।

এসময় ঈগলের পক্ষে জনগণের কাছে ভোট চেয়ে বক্তারা বলেন, বিগত ১৫ বছরের জিম্মিদশা ও দূশাসন থেকে চুয়াডাঙ্গাকে মুক্তি দিতে দিলীপ কুমার আগরওয়ালাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করে চুয়াডাঙ্গাবাসীর ভাগ্যোন্নয়নে সচেষ্ট হোন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost