1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন

স্মরণাতীতকালের রেকর্ড: চুয়াডাঙ্গায় আজকের ঈগল প্রতীকের জনসভা 

কাশফিয়া
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

স্মরণাতীতকালের রেকর্ড: চুয়াডাঙ্গায় আজকের ঈগল প্রতীকের জনসভা।

 

নিজস্ব প্রতিবেদক: 

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালার ঈগল প্রতীকের সমর্থনে  নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।

কুতুবপুর ইউপির সাবেক চেয়ারম্যান শাখাওয়াত হোসেন টাইগারের সভাপতিত্বে ৪ জানুয়ারি, ২০২৪ইং বৃহস্পতিবার বিকাল ৩টায় স্থানীয় চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়াম ময়দানে অনুষ্ঠিত এ জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী ও বাংলাদেশ আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য এবং ডায়মন্ড ওয়ার্ল্ড এর স্বত্বাধিকারী দিলীপ কুমার আগরওয়ালা।

চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এড. মোঃ শফিকুল ইসলাম শফির সঞ্চালনায়

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সাসুল আবেদীন খোকন, আলমডাঙ্গা উপজেলা উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাবেক সভাপতি আইয়ুব হোসেন, আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও আলমডাঙ্গা পৌর চেয়ারম্যান হাসান কাদির গনু, চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এড. আব্দুল মালেক, চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক কাওসার আহম্মেদ বাবলু, চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের আহ্বায়ক জিল্লুর রহমান, কালিদাসপুর ইউপির সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মইনুদ্দিন পারভেজ, পদ্মবিলা ইউপির সাবেক চেয়ারম্যান আবু তাহের বিশ্বাস, খাদিমপুর ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল হালিম মন্ডল, চুয়াডাঙ্গা জেলা কৃষকলীগ সভাপতি গোলাম ফারুক জোয়ারদার। জামজামী ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, চুয়াডাঙ্গা জেলা যুব মহিলা লীগের সভাপতি ও মোমিনপুর ইউপির সাবেক চেয়ারম্যান মোছাঃ আফরোজা পারভীনসহ আরো অনেকে।

এছাড়াও এলাকার হাজার হাজার সাধারণ মানুষের উপস্থিতিতে পুরো এলাকা জনসমুদ্রে পরিণত হয়।

মাঠ ও এর আশপাশের রাস্তাঘাট, বাড়ীর ছাদসহ সর্বত্রই ছিল উপছে পড়া মানুষের ভীর।

প্রধান অতিথি দিলীপ কুমার আগরওয়ালা তার বক্তব্যে বলেন, বিগত ১৫ বচর ধরে এলাকা ত্রাসের রাজত্ব কায়েম করা হয়েছিল। এলাকার মানুষ আজ সেই দূঃশাসন থেকে মুক্তি চয়। অবহেলা আর বঞ্চনার শিকার চুয়াডাঙ্গাবাসী তাদের ভাগ্যোন্নয়নে এগিয়ে আসলে, ঈগল প্রতীক বিজয়ী হলে আমুল পরিবর্তন আর অভুতপূর্ব উন্নয়ন করা হবে এই চুয়াডাঙ্গায়। ধর্ম বর্ণ নির্বিশেষে মানুষের জন্য আমি কাজ করতে চাই।

৭ জানুয়ারি সারাদিন আপনারা ভোট কেন্দ্রে যাবেন, পছন্দের প্রার্থীকে ভোট দিবেন।

তিনি বলেন, চুয়াডাঙ্গায় একটি ৫ ‘শ শয্যার মেডিকেল কলেজ,  হাসপাতাল, একটি প্রকৌশল বিশ্ববিদ্যালয় ও একটি কৃষি বিশ্ববিদ্যালয়সহ ধর্মীয় প্রতিষ্ঠান, খেলার মাঠ, রাস্তাঘাট এবং একটি স্মার্ট চুয়াডাঙ্গা বিনির্মানে সামগ্রিকভাবে আত্মনিয়োগ করতে চাই।

এলাকার সন্তান হিসেবে একটিবার সুযোগ দিয়ে তাকে যাচাই করে দেখার আহ্বান জানান তিনি।

এসময় অন্যান্য বক্তারা বলেন, আমরা এলাকায় নেতৃত্বের পরিবর্তন চাই। আমরা ক্ষমতা তন্ত্র চাই না, পরিবার তন্ত্র চাই না। আমরা সন্ত্রাসীকে কোনো ভয় পাই না।

চুয়াডাঙ্গা-আলমডাঙ্গায় কাঙ্ক্ষিত উন্নয়ন নিশ্চিত করতে জনসাধারণকে ঈগল মার্কায় ভোট দিয়ে দিলীপ কুমার আগরওয়ালাকে বিজয়ী করার আহ্বান জানান তারা।

এসময় সভাস্থলে দূরদূরান্ত থেকে উপস্থিত সাধারণ জনগণ মুহুর্মুহু ঈগল ও দিলীপ কুমার আগরওয়ালার পক্ষে স্বতঃস্ফূর্ত শ্লোগানে শ্লোগানে চারিদিক মুখরিত করে তোলেন।

জনসভা শেষে সন্ধ্যার পরে সভাস্থল থেকে একটি মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে তারাদেবী ফাউন্ডেশন কার্যালয়ে গিয়ে শেষ হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost