1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন

নতুন মন্ত্রী পরিষদকে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের অভিনন্দন

মোঃ সাইফুল ইসলাম
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

বিশেষ প্রতিনিধিঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর গঠিত নতুন মন্ত্রী পরিষদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার নেতৃত্বে নতুন সরকারের মন্ত্রী ও প্রতিমন্ত্রীদের বঙ্গবন্ধু গবেষণা পরিষদ অভিনন্দন জানিয়েছে।
১১ জানুয়ারি এক অভিনন্দন বার্তায় বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেন, নতুন মন্ত্রী পরিষদ দেশের জনগণের আশা-আকাঙ্খা পূরণে সক্ষম হবেন বলে আমি প্রত্যাশা করছি।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নতুন সরকার মানুষের মানবিক মর্যাদা, সাম্য, সুশাসন ও মানবাধিকার প্রতিষ্ঠা করতে সফল হবেন।

গত দেড় দশকে জননেত্রী শেখ হাসিনার সততা, দক্ষতা ও গতিশীল নেতৃত্বের ফলে উন্নয়ন-অগ্রগতি অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ।

বাংলাদেশের উন্নয়ন-অগ্রগতি জাতীয় আন্তর্জাতিকভাবে প্রশংসিত।

আগামী মেয়াদে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রগতি আরো গতিশীল হবে এবং দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের ইশতেহার অনুযায়ী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তথা উন্নত, আধুনিক স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠিত হবে বলে আমরা আশা করি।

দেশের চলমান উন্নয়ন-অগ্রগতি অব্যাহত রাখতে এবং বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা সর্বস্তরে বাস্তবায়ন করতে নতুন সরকার শতভাগ সফল হবেন বলে আমরা আশা করি।

তিনি অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রীসহ মন্ত্রী পরিষদের সকলের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ূ এবং সার্বিক সাফল্য কামনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost