1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩১ অপরাহ্ন

ড.আব্দুস শহীদ ‍কৃষিমন্ত্রী হওয়ায় আওয়ামীলীগের গনসংবর্ধণা আয়োজিত

আমিনুর রশীদ চৌধুরী রুমন
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল- কমলগঞ্জ) আসনের ৭ বারের সংসদ সদস্য, বীর, মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মো.আব্দুস শহীদ এম.পি কৃষি মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ায় তার নিজ এলাকায় আওয়ামীলীগের এক গনসংবর্ধণার আয়োজন করা হয় ।

বৃহস্পতিবার ১৮ জানুয়ারি  সকাল ১০ ঘটিকায় শ্রীমঙ্গলে ডাকবাংলা অডিটরিয়াম মাঠে অনুষ্ঠিত হয় উপজেলা আওয়ামী লীগের গণসংবর্ধনা অনুষ্ঠান ।


উক্ত অনুষ্টানের শুরুতে মাননীয় কৃষিমন্ত্রী ড.মো. আবদুস শহীদ এম.পি কে ফুল দিয়ে বরণ করা হয় ,পরে মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, মিসবাহুর রহমান ,যুগ্ন সাধারণ সম্পাদক, ফজলুর রহমান ,সাংগঠনিক সম্পাদক ,অধ্যাক্ষ সৈয়দ মনসুরুল হক ,সাংগঠনিক সম্পাদক, রাধাপদ স্বজল , শ্রীমঙ্গল ‍উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায় ও কমলগ্ঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ,বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি , অর্ধেন্দু কুমার দেব, সাধারণ সম্পাদক ,জগৎ জ্যোতি ধর শুর্ব ,কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি , আছলম ইকবাল মিলন,সাধারণ সম্পাদক,এড. এ,এস,এম আজাদুর রহমান ,শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা , উম্মে ফারজানা,কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ,এম. মোসাদ্দেক আহমদ মানিক উপস্থিতির মাধ্যামে জাতীয় সংগীত পরিবেশন করা হয় এবং পতাক উত্তোলন করা হয় । পরে স্যালুটের মাধ্যমে সম্মান পদর্শন করা হয় পরে ফুলের শুভেচ্ছা প্রদান করেন তৃনমুল নেবৃবৃন্দ সহ অনেকেই । এসময় অনুষ্টানের যৌত উপস্থাপনায় ছিলেন ,শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ,আকরাম খাঁন, যুগ্ন সাধারণ সম্পাদক , এনাম হোসেন চৌধুরী মামুন, সার্বিক সহযোগীতায় কমলগঞ্জ পৌরসভার, মেয়র জুয়েল আহমেদ , সংগঠনিক সম্পাদক, ছালিক আহমেদ ,উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্মাদক , তুফাজ্জল হোসেন ফয়েজ, প্রচার সম্পাদক, দেবংশু সেন ,সহ- দপ্তর সম্পাদক ,দেলোয়ার হোসেন রাহিদ প্রমুখ । এছাড়াও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল ও কমলগঞ্জ দুই উপজেলার আওয়ামীলীগ ,যুবলীগ,ছাত্রলীগ, সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ । এছাড়াও হাজারো জনতা সহ প্রিন্ট্র ও ইলেকট্রনিক মিডিয়ার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

কৃষিমন্ত্রী ড. মো. আব্দুস শহীদ এমপি বলেন, ‘আমরা জানি বাজারে সবসময় একটি সিন্ডিকেট কাজ করে। এই সিন্ডিকেট ভাঙার পদ্ধতি আমরা খুঁজে বের করার চেষ্টা করছি। দ্রুতই সিন্ডিকেট ভেঙ্গে দেব। সিন্ডিকেট ভাঙার ব্যাপারে আমাদের কোন ভয় নেই, ভয় মজুতদারদের।

 

কৃষিমন্ত্রী আবদুস শহীদ আরো বলেন, ‘আমরা সবাই মিলে দেশের কৃষকদের ভাগ্যের পরিবর্তন ঘটাতে চাই। আমাদের জিডিপির শতকরা ৮০ ভাগ এই কৃষি খাত থেকে আসে। জিডিপির এই গ্রোথ বৃদ্ধি করতে হলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কৃষকরা যেন ফসলের সঠিক মূল্য পায় সেটা দেখতে হবে। আমাদের কৃষি বিভাগের সব কর্মকর্তা মেধাবী। এই মেধাকে মাঠ পর্যায়ে কাজে লাগাতে হবে। পরিশেষে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন ।

 

এম.চৌ:/এসময়

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost