1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন

১২তম বর্ষে পদার্পণ করল এশিয়ান টেলিভিশন

পলি রানী দেবনাথ
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

মৌলভীবাজার প্রতিনিধি: ১১বছর পেরিয়ে ১২তম বর্ষে পদার্পণ করল দেশের বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টেলিভিশন। এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়। র‌্যালীটি প্রেসক্লাব প্রাঙ্গন থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় প্রেসক্লাব প্রাঙ্গনে গিয়ে হয়। র‌্যালী পরবর্তীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 


রেডিও পল্লীকন্ঠের সিনিয়র স্টেশন ম্যানেজার মো: মেহেদি হাসান এর স ালনায় এবং মৌলভীবাজার ২৪ ডটকমের সম্পাদক ও এশিয়ান টিভির জেলা প্রতিনিধি মো. মাহবুবুর রহমান রাহেলের স ালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহান।

 

এ সময় তিনি বলেন, এশিয়ান টেলিভিশন অনেক ভালো কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে প্রত্যাশা করছি। এশিয়ান টেলিভিশনের উত্তোরোত্তর সাফল্যে কামনা করছি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আজমল হোসেন, মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: কামাল হোসেন, পৌরসভা মেয়র ফজলুর রহমান, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদ,এনটিভির স্টাফ রিপোর্টার এস এম উমেদ আলী, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি তমাল ফেরদৌস দুলাল।

সভায় শুভেচ্ছা বক্তব্য দেন প্রেসক্লাবের সহ-সভাপতি নুরুল ইসলাম শেফুল, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আকমল হোসেন নিপু, বাসস এর জেলা প্রতিনিধি ডা: সাদেক আহমেদ, এটিএন বাংলার স্টাফ রিপোর্টার মহসিন পারভেজ, শেখ বোরহান উদ্দিন (র.) ইসলামি সোসাইটির সভাপতি এম মুহিবুর রহমান মুহিব, সাইকেলিং কমিটির ইমন আহমদ,যুগান্তর এর জেলা প্রতিনিধি হুসাইন আহমদ প্রমূখ।

 

এছাড়াও এসএ টিভির ১২বছরে পদার্পন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

 

এম.চৌ:/এসময় 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost