1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

মাশরাফি হুইপ মনোনীত হওয়ায় নড়াইলে আনন্দ মিছিলে জনতার ঢল

মৌসুমী নিলু
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

নড়াইল জেলা প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা জাতীয় সংসদের হুইপ মনোনীত হওয়ায় নড়াইলে বিশাল আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

এতে  হাজার হাজার স্বতস্ফূর্ত মানুষ অংশ গ্রহণ করেন। নড়াইল হতে রুপগন্জ পর্যন্ত শহরে জ্যাম লেগে যায়।

এ উপলক্ষে বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বেলা ১২ টার দিকে জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে নড়াইলের মুচিরপোল এলাকা থেকে একটি মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

সেখানে নেতারা তাদের বক্তব্যে মাশরাফিকে হুইপ হিসেবে নিয়োগ দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

দেশ স্বাধীনের পর থেকে বিভিন্ন জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী হয়ে সরকার গঠনে একটি ভূমিকা রাখলেও এখান থেকে কেউ কখনও মন্ত্রী হননি।

সেখানে মাশরাফী হুইপ নির্বাচিত হওয়ায় আমরা খুশী।

এ পর্যন্ত নড়াইল থেকে মন্ত্রী কেউ নির্বাচিত হয়নি।

নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা হুইপ মনোনীত হওয়ায় আমরা অত্যন্ত আনন্দিত।

তবে আমাদের আশা সে মন্ত্রী হবে।

জানা যায়,নড়াইল বরাবরই আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে পরিচিত।

নড়াইল-২ (নড়াইল সদর আংশিক ও লোহাগড়া উপজেলা) আসন থেকে সংসদ নির্বাচনে ১৯৭০, ৭৩, ৯১, ৯৬, ২০০১, ২০০৮,২০১৪ সালে এ আসনে নৌকা প্রতিক বিজয়ী হয়।

এরপর ২০১৮ এবং সর্বশেষ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগ প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নড়াইল-০২ আসন থেকে এমপি মাশরাফী বিন মোর্ত্তজা বিপুল ভোটে এমপি নির্বাচিত হয়েছেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট অচিন কুমার চক্রবর্তী, সভাপতি এ্যাডভোকেট ওমার ফারুক, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীরহোসেন, সহ-সভাপতিহাসানুজ্জামান, জেলা যুবলীগের আহবায়ক মোঃ ওহিদুজ্জামান, সিনিয়র যুগ্ন আহবায়ক মোঃ ফরহাদ হোসেন, জেলা আওয়ামী মৎস্যজীবি লীগের সাধারন সম্পাদক মোল্যা সোহেল, সভাপিতি মোঃ সাইফুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও আওড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান এস এম পলাশ, সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বপ্নীল শিকদার নীলসহ জেলা আওয়ামী লীগ ও সহোযোগি সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost