1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন

নড়াইলে দৈনিক ওশান পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মৌসুমি নিলু
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

মৌসুমী নিলু, নড়াইল প্রতিনিধি : নড়াইলে দৈনিক ওশান পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ৩১তম বর্ষে পদার্পণ উপলক্ষে শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে নড়াইল প্রেসক্লাব মিলনায়তনে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক ওশান পত্রিকার সম্পাদক ও নড়াইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন-পুলিশ সুপার মেহেদী হাসান। এছাড়া উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী, ট্রাফিক ইন্সপেক্টর কাজী হাসানুজ্জামান, নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মির্জা নজরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম টুলু, সাবেক সহ-সভাপতি সুলতান মাহমুদসহ সাংবাদিকবৃন্দ।

অতিথিবৃন্দ বলেন, দৈনিক ওশান পত্রিকা সবসময় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশ ও জাতির কল্যাণে কাজ করবে বলে আমরা আশা করছি। নড়াইল থেকে প্রকাশিত প্রথম দৈনিক পত্রিকাটির আরো সাফল্য ও সমৃদ্ধ কামনা করেন সবাই।

এদিকে, জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী ও নবাগত পুলিশ সুপার মেহেদী হাসানকে নড়াইল প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা এবং সম্মাননা স্মারক প্রদান করা হয়।

 

এম.চৌ:/এসময়

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost