1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

নাসিরনগরের কুখ্যাত মাদক ব্যবসায়ী কাজল গ্রেপ্তার

মোঃ আব্দুল হান্নান
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রিতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ফান্দাউক ইউনিয়নের ফান্দাউক গ্রামের কুখ্যাত মাদক ব্যবসায়ী ও সেবনকারী সুদখোর আজগর আলীর ছেলে কাজলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে নাসিরনগর থানার এস আই রূপন নাথ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে গতকাল রাতে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে কাজলকে।

জানা গেছে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাইফুল ইসলাম নামক এক ওয়ার্কশপ মালিককে ধারালো দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে কাজল।

বর্তমানে আহত সাইফুল ইসলাম সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

ওই ঘটনায় ও সাইফুলের ভাই মোঃ মাইনুল ইসলাম বাদী হয়ে ফান্দাউক গ্রামের মাদক ব্যবসায়ী ও সেবনকারী মোঃ কাজল মিয়া (৩৫), তার ভাই শুভ মিয়া (২০) ছালেক মিয়ার ছেলে নাজিম মিয়া (২৫) ও তার ভাই ফয়সাল মিয়া ( ২২) এর নামে নাসিরনগর থানায় একটি মামলা দায়ের করেন।

জানা গেছে পার্শ্ববর্তী হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার মোড়াকরি গ্রামের মোঃ শাহ আলমের ছেলে মোঃ সাইফুল ইসলাম দীর্ঘদিন যাবৎ ফান্দাউক বাজার রাস্তার উপরে একটি দোকান ঘর নিয়ে আল মদিনা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ খোলে অত্যান্ত সুনামের সাথে ব্যবসা পরিচাল না করে আসছে।

মামলা সুত্রে জানা গেছে সম্প্রতি নাসিরনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফান্দাউকে সরকারী খাস জায়গা উদ্বারে অভিযান পরিচালনা করার সময় কাজল মিয়ার বাড়ির টিনের বাউন্ডারী ভেঙ্গে তার দখল থেকে সরকারী জায়গা উদ্বার করে।

সরকারী জায়গা উদ্বারের সময় সাইফুল ইসলামের ওয়ার্কসপ থেকে লোহার হাতুরী ব্যবহার করে।

এই আক্রোশ গত ২০ জানুয়ারী সকাল অনুমান এগারো ঘটিকার সময় সাইফুল দোকানে কাজ করার সময় সকল বিবাদীরা ধারালো দা লোহার রড লাটিসোটা নিয়ে সাইফুলের দোকানে প্রবেশ করে এ্যালোপাথারী মারপিট শুরু করে।

এ সময় কাজলের হাতে থাকা ধারালো দা দিয়ে সাইফুলের মাথা কুপ মারিলে মারাত্বক আহত হয়ে মাঠিতে পরে গেলে সকল বিবাদীরা মিলে দোকানের ক্যাশবাক্স ভেঙ্গে নগদ দেড় লক্ষ টাকা ও দোকানের অন্যান্য মালামাল ছিনাইয়া নিয়ে যায়।

সাইফুলের চিৎকারে স্বাক্ষীগন সহ পথচারীরা এসে সাইফুলকে উদ্ধার করে নাসিরনগর হাসপাতালে নিয়ে আসলে রোগীর অবস্থা আশংকা জনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা নাসিরনগর থানার এস আই রূপন নাথ কাজলের গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost