1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন

কুড়িগ্রামের ফুলবাড়ীতে সংখ্যালঘু পরিবারের জমি দখলের অভিযোগ

বিপুল রায়
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

কুড়িগ্রাম প্রতিনিধিঃকুড়িগ্রামে ফুলবাড়ীতে এক অসহায় সংখ্যালঘু পরিবারের জমি দখলের অভিয়োগ পাওয়া গেছে। সংখ্যালঘু পরিবারটি আজ ০৬ ফেব্রুয়ারী ২০২৪ ইং রোজ মঙ্গলবার ফুলবাড়ী প্রেসক্লাব বরাবর লিখিত অভিয়োগ দায়ের করেন।

 

অভিয়োগ সুত্রে জানা যায় ফুলবাড়ী উপজেলার চন্দ্রখানা গ্রামের ”লক্ষীকান্ত রায় এর ছেলে ”ধীরেন্দ্রনাথ রায় তাহার নিজ নামে ২৮ শতাংশ জমি ক্রয় করে দখল ভোগ করে আসিতেছে। যাহার খারিজ খতিয়ান নং ৯৯০ ও ৯৮৯ দাগ নং ৪১৬৬ জে এল নং ১৬ মৌজা যোতইন্দ্রনারায়ণ এই তপশীল বর্ণিত সম্পতি রাস্তা সংলগ্ন হওয়ায় বাড়ি করার জন্য মাটি ভরাট করে তপশীল বর্ণিত জমিতে রাস্তা সংলগ্ন একটি গোডাউন ঘর উত্তোলন করে ।

এই তপশীল বর্ণিত জমি ক্রয়ের পর থেকে ভূমিদস্যু ( ১) মো হাবিবুর রহমার পিতা মৃত ফরিয়া মামুদ( ২) মো গোলজার হোসেন পিতা মৃত ফরিদ মামুদ (৩) মো মুজিবর রহমার পিতা মৃত আবুল কাদের সর্ব সাং যোতইন্দ্র নারায়ন (৪) ইকবাল হোসেন পিতা মৃত আবুল হোসেন সাং সোনাই কাজী সকলের থানা ফুলবাড়ী জেলা কুড়িগ্রামগণ জমি জোরপূর্বক দখল করার পায়তারা করে আসিতেছে। এ বিষয়ে ধীরেন্দ্রনাথ রায় বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি লিখিত অভিয়োগ দায়ের করেন ।

ফুলবাড়ী থানায় লিখিত অভিয়োগ দায়ের করার পরও এই শক্তিশালী ভূমিদস্যু মহলটি রাতের আধারে জমি দখল করে জমির উপর একটি ঘর স্হাপনা নির্মাণ করে। এই শক্তিশালী ভূমিদস্যু মহলটি সংখ্যালঘু পরিবারটি কে প্রকাশ্যে বিভিন্ন ধরনের প্রাণ নাশের হুমকি প্রর্দশন করে আসতেছে। বর্তমানে সংখ্যালঘু পরিবারটি অনেকের দাড়ে দাড়ে ঘুরেও কোন প্রতিকার পাচ্ছে না বলে জানিয়েছেন তারা।

 

এম.চৌ:/এসময়

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost