1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

নাসিরনগর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষনা দিলেন রোমা

মোঃ আব্দুল হান্নান
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

নাসিরনগর ব্রাহ্মণ্যবাড়িয়া: আসন্ন ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচন করার নিশ্চিত ঘোষনা দিয়েছেন উপজেলা আওয়ামীরীগের সহ সভাপতি ও কেন্দ্রীয় কৃষকলীগের অর্থবিষয় সম্পাদক আলহাজ্ব নাজির মিয়ার সহধর্মীনী রোমা আক্তার।

রোমা নাসির নগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক,উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান,৭১ এর রনাঙ্গনের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা, লেঃ অবঃ গোলাম নূরেন সুযোগ্য জৈষ্ঠ্য কন্যা।

রোমা জানান, প্রয়াত মন্ত্রী এডঃ ছায়েদুল হক চাচার ও আমার বাবার অসমাপ্ত কাজ ও স্বপ্ন গুলোকে বাস্তবায়ন করার লক্ষ্যেই আমি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতার সিদ্ধান্ত নিয়েছি এবং নাসির নগর উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের সকল নেতা কর্মীদের পরামর্শ ক্রমে প্রত্যেকটি সংগঠনকে সুসংগঠিত করতে ও আমি দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

তিনি আরও বলেন, নাসির নগরের মাঠিও মানুষের সাথে আমার যে সম্পর্ক গড়ে ওঠেছে আমি ইচ্ছে করলেও সেই সম্পর্ক ছিন্ন করতে পারবো না, নাসির নগরের মাটিতে পা রাখলেই যেন আমি আমার বাবার গন্ধ পাই।তিনি আরো জানান, বিগত দিনে নাসিরনগর উপজেলায় ১৩ টি ইউনিয়নের ১১৭ টি ওয়ার্ডে উঠান বৈঠক করেছি।তৎকালীন সময়ে যেই পরিমানে মানুষের সমর্থন ও ভালোবাসা পেয়েছি (আবেগ আপ্লুত কন্ঠে) আমি ও আমার পরিবার তাদের কাছে চির ঋণী হয়ে আছি।তিনি বলেন,জানিনা তাদের এই ঋণ কখনো শোধ করতে পারব কি না? তবে হ্যা সৃষ্টিকর্তা চাইলে সবই সম্ভব।

 

অনেকেই তখনকার সময়ে কারো ভয়ভীতির কারনে সরাসরি আমাদের সাথে মাঠে কাজ করতে না পেরে অনেক অাক্ষেপ জানিয়েছেন।তার পরও বিভিন্ন মাধ্যমে বিভিন্ন ভাবে তারাও আমাদের সহযোগীতা করেছেন।

 

তাদের প্রতি ও আমাদের পরিবার অনেক কৃতজ্ঞ।
ইদানিং নাসির নগর থেকে ফোন করে এবং সরাসরি আমার ঢাকার বাসায় এসে যেভাবে নেতাকর্মী ও সাধারণ মানুষজন আমাকে উপজেলা নির্বাচনে “চেয়ারম্যান পদে ”
নির্বাচন করার জন্য উৎসাহিত করছেন।

আমার দৃঢ় বিশ্বাস, মহান সৃষ্টিকর্তা সহায় থাকলে অতীত ও বর্তমানের ন্যায় জনগণের সমর্থন অব্যাহত থাকলে নাসির নগর এর ভোটের মাঠে আরেকটি ইতিহাস গড়বো। পরিশেষে রোমা ও তার পরিবার নাসির নগর উপজেলার সর্বস্তরের মানুষের সমর্থন ও দোয়া চেয়েছেন।

 

এম.চৌ:/এসময়

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost