1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

ধনবাড়ীতে বিশাল মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ দেলোয়ার হোসেন
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

টাঙ্গাইল জেলা প্রতিনিধি:টাঙ্গাইলের ধনবাড়ী  উপজেলা আওয়ামী লীগ,ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ,শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ সহ বিভিন্ন, রাজনৈতিক নেতা এবং সামাজিক ও পেশাজীবী লোকজনের সঙ্গে মতবিনিময় সভা করেছেন টাঙ্গাইল-০১( ধনবাড়ী – মধুপুর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য সাবেক কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক (এমপি) ।গতকাল সকাল ১১টায় ধনবাড়ী উপজেলার আসিয়া হাসান আলী মহিলা ডিগ্রি কলেজ মাঠে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।মতবিনিময় সভার খবর পেয়ে মতবিনিময় সভায় যোগ দিতে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে কর্মী-সমর্থকেরা আসতে থাকে। মতবিনিময় সভা অনুষ্ঠিত হবার পর মতবিনিময় সভা বিশাল জনসভায় রূপ নেয়।

মোঃ তোফাজ্জল হোসেন, সদস্য টাঙ্গাইল জেলা পরিষদ ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগ এর সঞ্চালনায়, মোঃ আব্দুল হালিম, সাবেক সহ সভাপতি ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগ এর সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক কৃষি মন্ত্রী, ড. মোঃ আব্দুর রাজ্জাক(এমপি) ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুভা তালুকদার,সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বেলাল, সাবেক উপ- প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব মাসউদুল আলম উচ্ছল, ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক মোঃ ইকবাল হোসেন তালুকদার, সাবেক কোষাধক্ষ্য রফিকুল ইসলাম বাবুল,সাবেক প্রচার সম্পাদক আরশেদ আলম,মহিলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদা খাতুন, ধনবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ সাকোয়াত হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মোঃ ফজলুল হক, ধোপাখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আকবর হোসেন, মুশুদ্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো আবু কায়সার, বানিয়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফটিক তালুকদার, পাইস্কা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম বাবুল, বলিভদ্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম তালুকদার, বীরতারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আহমাদ আল ফরিদ, ধনবাড়ী উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সামছুল আলম, ধনবাড়ী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাছিরুজ্জামান মিলন, ধনবাড়ী উপজেলা ছাত্র লীগের আহবায়ক মশিউর রহমান মিন্টু, যুগ্ম আহবায়ক কামরুল হাসান, সহ ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সকল ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ড. মুহাম্মদ আব্দুর রাজ্জাক (এমপি) বলেন, আসুন আমরা সবাই মিলে মধুপুর- ধনবাড়ী কে শান্ত রাখি বাংলা দেশ সমৃদ্ধ হচ্ছে উন্নত হচ্ছে সারা পৃথিবীতে বাংলাদেশের উন্নয়ন আজ প্রশংসিত, বাংলাদেশকে জননেত্রী শেখ হাসিনা অনেক উচ্চতায় তুলেছেন। আজকে জননেত্রী শেখ হাসিনা ধনবাড়ীর উন্নয়নী দেননি, আমাদেরকে একটি মন্ত্রীও দিয়েছেন, আমি মন্ত্রী হইনি একজন প্রতিমন্ত্রী দিয়েছেন শিক্ষা প্রতিমন্ত্রী শিক্ষা মন্ত্রণালয়ের মত একটা গুরুত্বপূর্ণ মন্ত্রণালয় এটিও আমাদের জন্য সম্মান। আমরা তাকে অভিনন্দন জানাই ধনবাড়ী উপজেলায় নতুন শিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীকে সংবর্ধিত করা হবে। আসুন আমরা সবাই মিলে হাতে হাত রেখে কাঁধে কাঁধ রেখে ধনবাড়ী – মধুপুরের উনয়নে কাজ করি।সামনে উপজেলা পরিষদের নিবার্চন অনেকেই প্রার্থী হয়েছেন,যাদেরকে দলের সভাপতি সেক্রেটারি বানিয়েছি তারাও উপজেলা নিবার্চনে চেয়ারম্যান প্রার্থী হয়েছে, আমাদের ধনবাড়ী উপজেলায় হীরা উপজেলার চেয়ারম্যান ছিল, সেকি খারাপ কাজ করেছে তার আমলে যে উন্নয়ন দেখেছে তা মানুষ কল্পনাও করতে পারবেনা আওয়ামী লীগের কাউন্সিল হলো হীরা সভাপতি ক্যান্ডিডেট ছিল, সে ভোটে এবং সিলেকশনেও ও ছেলে আওয়ামী লীগের সভাপতি হতো এবং বাংলাদেশ আওয়ামী লীগের সিনিয়র নেতারাও থাকে হীরা কে সভাপতি বানাতে বলছিল, আমি তাকে বলিনি আমি বলছিলাম তুই উপজেলা চেয়ারম্যানী করবি, আমি বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য , আমি হীরাকে মাননীয় দিলাম হীরা কে আপনাদের হাতে তুলে দিলাম, আপনারা হীরাকে বিপুল ভোটে জয়যুক্ত করে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করবেন। ধনবাড়ী উপজেলা কে একটি মডেল স্মার্ট উপজেলা করার সুযোগ করে দিবেন।

এম.এস/এসময়

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost