1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন

সিরাজগঞ্জে সন্ত্রাসী শিক্ষকের নিকট থেকে ৮১ রাউন্ড গুলি ৪টি ম্যাগজিন ও ১২টি ধারালো অস্ত্র জব্দ করা হয়েছে।

আশিকুল ইসলাম
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

সিরাজগঞ্জ প্রতিনিধি :সিরাজগঞ্জে শহীদ এম মুনসুর আলী মেডিকেল কলেজে ছাত্রকে গুলি করা সন্ত্রাসী শিক্ষক ডাঃ শরীফ রায়হানের নিকট থেকে ২টি অবৈধ বিদেশী পিস্তল ৮১ রাউন্ড গুলি ৪টি ম্যাগজিন ও ১২টি ধারালো অস্ত্র জব্দ করা হয়েছে।

এজন্য তার কঠিন শাস্তির দাবীতে সিরাজগঞ্জে শহীদ এম মুনসুর আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে দ্বিতীয় দিনের মত উত্তাল রয়েছে। বিক্ষোভ মিছিল, সড়ক অবরোধ সহ ক্যাম্পাসে অবস্থান কর্মসুচি পালন করছে বিক্ষুব্দ শিক্ষার্থীরা। এদিকে স্বাস্থ্য মন্ত্রানালয়ের গঠিত ৩ সদস্যের তদন্ত টিম কলেজে এসে তদন্ত কাজ চালিয়ে যাচ্ছে সকাল থেকে। দ্রুত দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করেছে গুলিতে আহত ছাত্র তমালের পরিবার।

গতকাল সোমবার বেলা ৩টার সময় কলেজের ফরেনসিক বিভাগে ক্লাশ নেবার সময় শিক্ষক ডাঃ শরীফ রায়হান হঠাৎ উত্তেজিত হয়ে কাছে থাকা রিভালবার দিয়ে ছাত্র তমাল হোসেনকে পায়ে গুলি করে। সাথে সাথে উপস্থিত ছাত্ররা তাকে উদ্ধার করে এ হাসপাতালে ভর্তি ও কক্ষে আটকে রাখে সন্ত্রাসী শিক্ষককে। এরপর হতেই বিক্ষোভে ফেটে পড়ে শিক্ষার্থীরা। পরে ঐ শিক্ষককে আটক করে থানায় নিয়ে যায়।
এ ঘটনার পর থেকে ছাত্রীদের যৌন হয়রানী, কলেজে অস্ত্র দেখিয়ে ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে তার দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মঙ্গলবার সকাল থেকে বিক্ষোভ কর্মসুচি পালন করে শিক্ষার্থীরা। এসময় তারা প্রায় আধা ঘন্টা সড়ক অবরোধ করে রাখে।

আহত ছাত্র তমালের পরিবার এ ঘটনাকে পৃথিবীর মধ্যে জগণ্যতম ইতিহাস বলে দাবী করে ঐ শিক্ষকের কঠিন বিচার দাবি করেন।
শিক্ষকের এমন কান্ডে হতাশ কলেজের অধ্যক্ষ সহ সকল শিক্ষক ও ছাত্র ছাত্রীরা।
সেই সাথে উপযুক্ত বিচারের দাবি করছেন সিরাজগঞ্জ ২ সদর কামারখন্দ আসনের সংসদ সদস্য জান্নাত আরা তালুকদার হেনরী।

এম.এস/এসময়

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost