1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন

আ.লীগের যুব ও ক্রীড়া উপ কমিটির সদস্য হওয়ায় সুলতান রাজিবুল আলম রা‌জিবকে সংবর্ধনা

মোঃ দেলোয়ার হোসেন
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

টাঙ্গাইল জেলা প্রতিনিধি:বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের নবগঠিত যুব ও ক্রীড়া বিষয়ক উপকমিটির সদস্য হলেন টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপ‌জেলার বলিভদ্র ইউনিয়নের কৃতি সন্তান সুলতান রাজিবুল আলম রা‌জিব ।

সুলতান রাজিবুল আলম রা‌জিব দীর্ঘদিন ছাত্র রাজনীতি করার পর এবার আওয়ামী লীগের উপ-কমিটির দলীয় পদ পেলেন।

শনিবার (১০ ফেব্রুয়ারি) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি স্বাক্ষরিত ১৪০ সদস্যের এই উপ -কমিটি ঘোষণা করা হয়। আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ-কমিটির চেয়ারম্যান হলেন, মোজাফফর হোসেন পল্টু ও কো-চেয়ারম্যান মো. হারুনুর রশিদ এবং সদস্য সচিব মাশরাফী বিন মোর্তজাকে করা হয়েছে।

গত বৃহস্প‌তিবার (২৯ ফেব্রুয়া‌রি) দুপুরে সুলতান রাজিবুল আলম ঢাকা থেকে তার নিজের গ্রামে আসার সময় টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার ভাইঘাট বাজারে সকাল থেকে অপেক্ষামান শতশত মোটরসাইকেল নিয়ে বলিভদ্র ইউনিয়ন এবং ধনবাড়ীর অন্যান্য এলাকার লোকজন দুপুরের দিকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন। এরপর বিশাল মোটরসাইকেল বহর নিয়ে সুলতান রাজিবুল আলম ধনবাড়ী বাজার হয়ে মুশুদ্দি দিয়ে তার নিজের গ্রাম বলিভদ্রে পৌঁছান। বলিভদ্র বাজারে হাজার হাজার নারী পুরুষ তাদের এলাকার সন্তান সুলতান রাজিবুল আলমকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন। বিকেলে বলিভদ্র বাজারে সুলতান রাজিবুল আলমকে বলিভদ্র ইউনিয়ন আওয়ামীলীগ এবং গ্রামবাসীর পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয় ।

এ সময় উপস্থিত ছিলেন- চেয়ারম্যান বলিভদ্র ইউনিয়ন পরিষদ ও সভাপতি বলিভদ্র ইউনিয়ন আওয়ামী লীগ মোঃ রফিকুল ইসলাম তালুকদার,বলিভদ্র ইউনিয়ন পরিষদ এর মেম্বারগন,এলাকার গন‌্যমান‌্য ব‌্যা‌ক্তিবর্গ ,আওয়ামীলীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি এবং সাধারণ সম্পাদক, ইউনিয়ন যুবলীগ, ছাত্রলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারাসহ ধনবাড়ী উপ‌জেলা প্রেসক্লা‌বের সাংবা‌দিকবৃন্দ।

রফিকুল ইসলাম তালুকদার তার বক্তব্যে বলেন, এই অর্জন বলিভদ্র ইউনিয়নবাসীর অর্জন, এই অর্জন সমগ্র ধনবাড়ী উপজেলাবাসীর অর্জন। তিনি সুলতান রাজিবুল আলমকে উদ্দেশ্য করে বলেন এই অর্জনকে ধরে রাখতে হবে।

সুলতান রাজিবুল আলম রা‌জিব তার বক্তব্যে বলেন, আজ বলিভদ্র তথা ধনবাড়ীর মানুষ আমাকে ফুলের মালায় যেভাবে বরণ করে নিলেন তা আমার চিরস্বরনীয় হয়ে থাকবে। ভালোবাসার এই ঋণ শোধ করতে পারবো না, তবে সবসময় চেষ্টা করে যাবো মানুষের কল্যাণে কাজ করে যাবার। আপনাদের দোয়া এবং ভালোবাসায় যেন আগামীর পথ চলতে পারি। বক্তব্যে শে‌ষে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, বঙ্গবন্ধু কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক জনাব ওবায়দুল কাদের এম পি ও শ্রদ্ধেয় বড়ভাই বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মাননীয় সংসদ হুইপ জনাব মাশরাফী বিন মোর্ত্তজা এম পির প্রতি অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান তা‌কে বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপকমিটির সদস্য মনোনীত করায় ।

আরো কৃতজ্ঞতা জানান ,কাসিফ রেজা বাবলুসহ সকল ভাই বন্ধু,পরিবারবর্গ, রাজনৈতিক সহযোদ্ধা, সকল শুভাকাঙ্ক্ষী যারা সবসময় দোয়া করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে সবাই তা‌দের বক্তব্যে নিজ নিজ আনন্দ অভিব্যক্তি প্রকাশ করেন।

এম.এস/এসময়

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost