1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন

এযেন নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, ইডেন গার্ডেনের মতো সাজানো হয়েছিল।

মোঃসবুজ খান
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

মির্জাপুর টাঙ্গাইল প্রতিনিধি :মাঠকে সাজানো হয়েছিল বিশ্বমানের ক্রিকেট গ্রাউন্ডের মতো। মাঠের দুইপাশে রয়েছে ডিজিটাল ডিসপ্লে বোর্ড, খেলার অনলাইন স্কোরিং, সোশ্যাল মিডিয়ায় সরাসরি সম্প্রচারসহ আধুনিক ব্যবস্থাপনা।

এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে উপভোগ্য ডিসপ্লে,জমকানো আয়োজন, মনকাড়া ধারাভাষ্য। সবমিলিয়ে ক্রিকেট মাঠ ও খেলার আয়োজন দেখে মনে হবে এটি অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড অথবা নিউজিল্যান্ডের অকল্যান্ডে অবস্থিত ইডেন পার্ক। কিন্তু না এটি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার উয়ার্শী ইউনিয়নের মসদই গ্রামের একটি ক্রিকেট মাঠের চিত্র।

পঞ্চমবারের মতো উপজেলার মসদই সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের মতো প্রত্যন্ত এলাকায় আয়োজিত হলো শহীদ শেখ ফজলুল হক মনি ক্রিকেট টুর্নামেন্ট (টেপ টেনিস)। মসদই গ্রামবাসীর আয়োজনে এই ক্রিকেট টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয়ে আসছে। ক্রিকেট আসরটির উদ্যোক্তা বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় কমিটির  সদস্য, মসদই গ্রামের সন্তান মনিরুল ইসলাম কবির।

আয়োজক কমিটির দায়িত্বশীলরা জানান, শহিদ শেখ ফজলুল হক মনি ক্রিকেট টুর্নামেন্টে ৮টি দল অংশগ্রহণ করে। ফাইনালে যায় টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার দাড়িয়াপুর পল্লী মঙ্গল সমিতি ও চট্টগ্রামের বাকলিয়া সূর্যৃ তরুন ক্লাব। খেলায় দাড়িয়াপুর পল্লী মঙ্গল সমিতি নির্ধারিত ২০ ওভারে ২৯৩ রান করে। ব্যাটিংয়ে নেমে ১৬ ওভারে ১৫৩ রান করে অলআউট হয় বাকলিয়া সূর্য তরুণ ক্লাব চট্টগ্রাম। ১৪০ রানের ব্যবধানে জয় পায় দাড়িয়াপুর পল্লী মঙ্গল সমিতি। খেলা শেষে সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

খেলা কমিটির আহবায়ক সবুর লস্করের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জাতীয় ক্রিকেট দলের খেলোয়ার মমিনুল হক ও আফিফ, বিশিষ্ট ব্যবসায়ী সুমাইয়া আহমেদ, উয়ার্শী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির হোসেন খানসহ প্রমুখ। ক্রিকেট টুর্নামেন্টটির ফাইনাল খেলা দেখতে দুর দুরান্ত  থেকে মাঠ প্রাঙ্গনে উৎসুক জনতা ভীড় জমায়। মির্জাপুর ও আশেপাশের এলাকার কয়েক হাজার নারী পুরুষ উপস্থিত হয়ে খেলা উপভোগ করেন।

টুর্নামেন্টের উদ্যোক্তা মনিরুল ইসলাম কবির বলেন, তরুন-যুব সমাজকে ক্রীড়ামুখী করার মাধ্যমে বিশ্ব দরবারে মির্জাপুরকে উপস্থাপন করার লক্ষ্য নিয়ে আমি কাজ করছি। এলাকাবাসীকে নিয়ে আমি এর ধারাবাহিকতা বজায় রাখবো।

এম.এস/এসময়

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost