1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:২১ অপরাহ্ন

কেরানীগঞ্জে প্রায় তিন লাখ এগারো হাজার টাকা মূল্যের ২৬টি স্মার্টফোন উদ্ধার

ওসমান গনি
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

কেরানীগঞ্জে প্রায় তিন লাখ এগারো হাজার টাকা মূল্যের ২৬টি স্মার্টফোন উদ্ধার।

স্টাফ রিপোর্টারঃ 

প্রায় তিন লাখ এগারো হাজার টাকা মূল্যের ২৬টি স্মার্টফোন উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানার আটি বাজার পুলিশ ফাঁড়ির একটা আভিযানিক দল। এসময় মিনারা বেগম (২৮), স্বামী- শাহাবুদ্দিন; মোঃ গিয়াস উদ্দিন (২৫), পিতা- আলী হোসেন মিয়া নামের ২জনকে আটক করা হয় এবং শাহাবুদ্দিন (২৮) পিতা- আলী হোসেন মিয়া পালিয়ে যেতে সক্ষম হয়। এদের সবার ঠিকানা সাং- ধরমন্ডল, থানা- নাসিরনগর, জেলা- ব্রাহ্মণবাড়ীয়া।

৫ এপ্রিল, ২০২৪ইং রাত আনুমানিক ১১টার দিকে ঢাকার  কেরাণীগঞ্জ মডেল থানাধীন পুরাতন পাঁচদোনা মোশারফ হোসেন এর বাড়ী থেকে মোবাইল গুলো উদ্ধার করা হয়।

এ বিষয়ে আটিবাজার ফাঁড়ির ইনচার্জ বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় একটি এজাহার দাযের করেন।

এজাহার সুত্রে জানা গেছে, ৫ এপ্রিল, ২০২৪ইং রাত ১০.১৫ টায় কেরাণীগঞ্জ মডেল থানাধীন আটিবাজার চৌরাস্তা অবস্থানকালে গোপনে সংবাদ পেয়ে কেরাণীগঞ্জ মডেল থানাধীন পুরাতন পাঁচদোনা মোশারফ হোসেন এর একতলা বিল্ডিংয়ের ৪নং রুমে ১নং আসামী মিনার ভাড়াকৃত বাসায় চোরাই মোবাইল ক্রয়-বিক্রয় করার জন্য কতিপয় ব্যক্তি চোরাই মোবাইলসহ অবস্থান করছে গোপনে এমন সংবাদের প্রেক্ষিতে বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য এম ইমরান হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ৫ এপ্রিল, ২০২৪ইং তারিখ রাত ২২.২০ টায় ঘটনাস্থলে উপস্থিত হলে তিনজন ব্যক্তি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে। এসময় সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় দু’জনকে হাতেনাতে ধরা হয় এবং অপর একজন কৌশলে পালিয়ে যায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost