1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন

নওগাঁর আত্রাইয়ে গণ সৌচাগার স্থাপনের দাবিতে মানব বন্ধন

কামাল উদ্দিন টগর
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

নওগাঁ প্রতিনিধি: গণসৌচাগার স্থাপনের দাবিতে নওগাঁর আত্রাইয়ে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।আত্রাই উপজেলা বণিক ও মালিক সমিতির আয়োজনে বৃহস্পতিবার (৭মার্চ) বেলা ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত উপজেলার তিন রাস্তার মোড়ে এ কর্মসীচি পালিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, উপজেলা পরিষদ কমপ্লেক্স নামে বরাদ্ধ হওয়া টেন্ডারকৃত গণ সৌচাগার উপজেলার সাহেবগঞ্জ বাজারে স্থাপন করে উপজেলার আট ইউনিয়ন থেকে সেবা নিতে আসেন এবং ব্যবসা বাণিজ্য করতে দেশের বিভিন্ন স্থান থেকে লোকজনের আগমন ঘটে এ ছাড়া স্থানীয় দোকান মালিক/ কর্মচারীরা বাজারে স্থাপিত গণ সৌচাগার দীঘদিন থেকে অকেজো বা নষ্ট থাকার কারনে ব্যবহার করতে পারছেন না।

এ বিষয়ে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদকে বার বার অবহিত করেও কোন সুরাহ না হওয়ার কারনে আজ বাধ্য হয়ে মানববন্ধনে সম্পৃর্ক্ত হয়ে দাবি জানিয়েছেন। বক্তারা আরও বলেন, বাজারে গণ সৌচাগার স্থাপন  হলে উপজেলায় আগত সেবা নিতে আসা ও স্থানীয় দোকান মালিক/ কমচারীরা উপকৃত হবেন এবং পরিবেশ দূষণ  হবে না । গ্রামীণ অর্থনীতি চাঙ্গা হবে। সার্বিকভাবে মানুষের জীবনযাত্রার মান উন্নত হতে পারে।ব্যবসা বাণিজ্যের প্রসার বাড়বে শুধু তাই নয়,এর ফলে পরিবেশ ভালো থাকবে।
মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন আত্রাই উপজেলা বণিক ও মালিক সমিতির সভাপতি মোঃ ইদ্রিস শেখ, সাধারণ সম্পাদক মোর্শেদ আলম পল্টু, সাবেক সভাপতি মোঃ শহিদুল ইসলাম বাবু, ব্যবসায়ী আলহাজ্ব মোঃ আবুল কালাম আজাদ, ব্যবসায়ী মোঃ করিম ফৌজদার,ব্যবসায়ী মোঃ ইসরাফ্রিল আলম, মোঃ আরিফ হোসেন, গোপাল চন্দ্র শীল, সঞ্জয় কুমার দাশ প্রমূখ। মানববন্ধন শেষে আত্রাই উপজেলা বণিক ও মালিক সমিতির পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা পরিষদের চেয়ারম্যানকে স্মারক লিপি প্রদান করা হয় ।

এম.এস/এসময়

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost