1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন

সাংবাদিকদের প্রীতি সম্মিলন আন্তরিকতা ও ভ্রাতৃত্ববোধ আরোও জোরদার করবে- মেয়র জহুরুল

সেলিম চৌধুরী
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

পটিয়া চট্টগ্রাম প্রতিনিধি:-ঝমকালো আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হলো চট্টগ্রামের বোয়ালখালী প্রেসক্লাবের প্রীতি সম্মিলণ ও বার্ষিক ফ্যামেলি ট্যুর। ৩রা মার্চ ২০২৪ রবিবার রাতে পর্যটন নগরী কক্সবাজার সমুদ্র সৈকতে একটি দৃষ্টিনন্দন হোটেল মিলনায়তনেদিনব্যাপি অনুষ্ঠানে প্রেসক্লাবের সদস্যবৃন্দ এবং তাদের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করে।

এ উপলক্ষে আয়োজিত উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠানে রাতের খাবার শেষে আলোচনা সভা ও আকর্ষণীয় র‌্যাফেলড্র অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও বোয়ালখালী পৌরসভার মেয়র আলহাজ্ব মোহম্মদ জহুরুল ইসলাম।
এসময় তিনি বলেন, সাধারণ মানুষের সাথে সংশ্লিষ্ট থেকে জনপ্রতিনিধিদের উন্নয়ন কর্মকান্ডের তথ্য সংগ্রহ করে গণমাধ্যমে তুলে ধরা সাংবাদিকদের দায়িত্ব। এলাকার সংকট ও সম্ভাবনা নিয়েও তাদের কাজ করতে হবে। তিনি প্রেস ক্লাবের আনন্দময় আয়োজনের প্রশংসা করে বলেন, সাংবাদিকদের এই সম্মিলন তাদের মধ্যে আন্তরিকতা ও ভ্রাতৃত্ববোধ আরও জোরদার করবে। আগামীতেও সব আয়োজনে তার অংশগ্রহণ থাকবে।
বোয়ালখালী পৌর এলাকাকে আগামী এক বছরের মধ্যে শতভাগ আলোকায়ন করার কথা জানিয়ে মেয়র জহুর বলেন, পৌর এলাকার প্রতিটি সড়কে স্থাপন করা হবে সড়কবাতি। আধুনিক উন্নতমানের মডেল পৌরসভা গড়ে তোলার লক্ষ্যে একগুচ্ছ পরিকল্পনা হাতে নেওয়া হচ্ছে।
ক্লাবের সভাপতি এস, এম, মোদ্দাচ্ছেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেকান্দর আলম বাবরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মো.জসিম উদ্দিন সিআইপি, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের অর্থ সম্পাদক মো.মুজাহিদুল ইসলাম, চট্টগ্রাম প্রেস ক্লাবের সদস্য ও দৈনিক পূর্বকোণ স্টাফ রিপোর্টার মুহাম্মদ নাজিম উদ্দিন, উপজেলা বিআরডিবির চেয়ারম্যান, সাবেক প্যানেল মেয়র শাহজাদা এসএম মিজানুর রহমান, শ্রীপুর ঐতিহ্যবাহী বুড়া মসজিদের মোতাওয়াল্লী আলহাজ্ব মো. নুরুন্নবী চৌধুরী, প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ শাহীনুর কিবরিয়া মাসুদ, কৃষিতে জাতীয় পুরুস্কারপ্রাপ্ত মোজাম্মেল হক বকুল ও যুবলীগ নেতা শাহাদাৎ হোসেন।অনুষ্ঠানে আগত অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেনঃ বোয়াখালী প্রেসক্লাবের সদস্যবৃন্দ সাংবাদিক এম এ মন্নান, আবুল ফজল বাবুল, মোঃ তাজুল ইসলাম রাজু, আল সিরাজ ভাণ্ডারী, এস প্রকাশ পাল, রাজু দে, পুজন সেন, কাজী এমরান কাদেরী, দেবাশীষ বড়ুয়া রাজু, এম রবিউল হোসাইন, সাদেকুর রহমান সবুজ, মুহাম্মদ হোসাইন মাহমুদ, বাবর মুনাফ, আবু নঈম ও শাহাদাত হোসেন জুনায়েদী।
অনুষ্ঠানে সাংবাদিক পরিবারের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরণ করেন অতিথি বৃন্দ।

এম.এস/এসময়

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost