1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন

নিজ নির্বাচনী এলাকায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রতিশ্রুতি বদ্ধ একরামুজ্জামান এমপি।

মোঃ আব্দুল হান্নান
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:সংসদীয় ২৪৩ নাসিরনগর আসনের সংসদ সদস্য আলহাজ্ব এস এ কে একরামুজ্জামান(সুখন) এমপি’ তার প্রতিশ্রুতিকৃত নিজ নির্বাচনী এলাকার ১৩-টি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড পর্যায়ে বিভিন্ন গ্রামে উন্নয়ন মূলক কাজকে ত্বরান্বিত করার লক্ষ্যে,বর্তমান বরাদ্ধ টিআর ও কাবিটা সহ প্রায় ২ কোটি টাকার সরকারী অনুদান বিতরণ করেছেন। ১১৯টি প্রকল্পের মাধ্যমে এ সকল বরাদ্দ দেওয়া হয়েছে।উন্নয়ন মূলক কাজের মধ্যে রয়েছে- কবর স্থান,শশ্মান এবং মসজিদে আসা-যাওয়ার রাস্তা মাটি ভরাট ও ইট সলিং।

অল্প কিছু দিনের মধ্যেই স্বপ্নের নাসরিনগরে উন্নয়নের মাইলফলক হিসেবে দেখতে পাবে জনগণ।এ আশা করেন এমপি।

উন্নয়নের জন্য এল,জি,ই,ডির রাস্তা ২৫ কোটি টাকা স্কীমের কাজ অল্প কিছু দিনের ভেতর শুরু হবে। ইতিমধ্যেই নাসিরনগর টু চাতলপাড় ৯-টি ব্রীজ প্রকল্পের কাজ দ্রুত সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সবাইকে নির্দেশনা দেওয়া হয়েছে।একটি টিম সার্বক্ষণিক এ কাজ গুলো মনিটরিং করছেন।

নাসিরনগর টু মাধবপুর রাস্তার কাজ দ্রুত সময়ের মধ্যে শুরু হবে।ফান্দাউক ছাতিয়াইন রাস্তা সহ আরো বেশ কয়েকটি গুরুত্বপূর্ন রাস্তা মেরামতের জন্য সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে।
কিছু দিনের মধ্যেই নাসিরনগরে আন্তর্জাতিক মানের একটি অত্যাধুনিক হাসপাতালের কাজ শুরু হবে।কুন্ডা মহিষবের রাস্তার কাজ চলমান।রয়েছে গোয়ালনগর ইউনিয়নের রাস্তার কাজ চলমান। উপজেলার বিভিন্ন সরকারি অফিস সহ বিভিন্ন স্থানে উন্নয়নের কাজে দ্রুত গতিতে এগিয়ে যাওয়ার জন্য এবং একটি সুন্দর স্বপ্নের আধুনিক নাসিরনগর গড়ার জন্য,মাননীয় সংসদ সদস্য,আলহাজ্ব এস এ কে একরামুজ্জামান (সুখন) এমপি, নাসিরনগরের জনগণের জন্য নির্লস ভাবে পরিশ্রম করে যাচ্ছেন।

ইতিমধ্যেই মাননীয় এমপি মহোদয়,উনার ব্যক্তিগত অর্থায়নে একজন অবসরপ্রাপ্ত যুগ্ম সচিব উপদেষ্টা,একজন অবসরপ্রাপ্ত ইন্জিনিয়ার, একজন কম্পিউটার অপারেটর,একজন সমন্বয়কারী নিয়োগ দিয়েছেন।এমপি মহোদয়ের পরামর্শ ক্রমে,নাসিরনগর উপজেলার বিভিন্ন সরকারি অফিস ও দাপ্তরিক উন্নয়নমূলক কাজ কর্মকর্মের খোঁজখবর নিচ্ছেন। এমপি মহোদয়ের ব্যক্তিগত সহকারীগণ ইতি মধ্যেই নাসিরনগরের কি কি চ্যালেঞ্জ আছে সে বিষয়ে পরামর্শ নিচ্ছেন।

সংসদ সদস্য,আলহাজ্ব এস এ কে একরামুজ্জামান এমপি’র প্রতিশ্রুতি আধুনিক, নিরাপদ ও বেকারমুক্ত নাসিরনগর গড়তে উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও কর্মচারীগণ থেকে শুরু করে,উপজেলার সর্বস্তরের মানুষ ধর্ম বর্ণ এবং দল মতের ঊর্ধ্বে সকলের সহযোগিতা কামনা করছেন।

এম.এস/এসময়

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost