1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

‘অনেক সাধের বউ’ নাটকে সুপ্ত-বৃষ্টি

বিনোদন প্রতিবেদক
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

সম্প্রতি নির্মিত হলো একক নাটক ‘অনেক সাধের বউ’। রাফি আহমেদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মোঃ মিজানুর রহমান মিজান। নাটকটিতে অভিনয় করেছেন আশরাফ সুপ্ত, বৃষ্টি চৌধুরী,মুকুল জামিল,হাসিমুন আরো অনেকে।

নাটকের গল্পে দেখা যাবে-মুখ পোড়া একটি মেয়েকে টাকার লোভে বিয়ে করে তামিম, বিয়ের পরে স্বামী এবং শাশুড়ির অত্যাচারে মেয়েটির জীবন অতিষ্ঠ হয়ে যায় । তামিম তার স্ত্রীকে বলে তার বাপের বাপের সব সম্পত্তি লিখে দেয়ার জন্য, মেয়েটি রাজি না হলে স্বামী এবং শাশুড়ি তার উপরে নির্মমভাবে অত্যাচার করতে থাকে। একসময় মেয়েটির ভাই বোনের নির্যাতন সহ্য করতে না পেরে তার বোনকে নিয়ে যায়। তারপর তামিম আরেকটি বিয়ে করে, এরপর শুরু হয় তামিম এবং তার মায়ের উপর অত্যাচার ।

দ্বিতীয় বউ তামিম এবং তার মাকে উচিত শিক্ষা দেওয়ার জন্য তাদের জীবন অতিষ্ঠ করে তোলে। তামিম দ্বিতীয় বউকে বাড়ি থেকে তাড়ানোর জন্য একটি নাটক সাজায়। যে নাটকে একটি বকাটে ছেলে দাবি করে তামিমের দ্বিতীয় স্ত্রী বখাটে ছেলের প্রথম স্ত্রী ছিল, একপর্যায়ে বকাটে ছেলেটি নিজের ভুল বুঝতে পারে এবং সবকিছু খুলে বলে। তামিমের দ্বিতীয় স্ত্রীর বাবা যখন তার মেয়েকে নিয়ে যেতে চাই তখন তামিম এবং তার মা তাদের ভুলের জন্য ক্ষমা চাই। এমন একটি পারিবারিক গল্প নিয়ে গড়ে উঠেছে ‘অনেক সাধের বউ’ নামে একটি নাটক।

নাটকটি দর্শকদের মন ছুয়ে যাবে বলে আশা করছে নাটকটির লেখক এবং পরিচালক । তিনি জানান, শিঘ্রই নাটকটি একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost