1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন

শ্রীমঙ্গলে ১২ তম রমজানে ‘দ্য হেল্পিং উইং’ ইফতার বিতরণ

আমিনুর রশীদ চৌধুরী রুমন
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

শ্রীমঙ্গলে ১২ তম রমজানে ‘দ্য হেল্পিং উইং’ ইফতার বিতরণ

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রতিবছরের ন্যায় ‘দ্য হেল্পিং উইং’ সংগঠনের পক্ষ থেকে ধারাবাহিক ভাবে রমজানের ১২তম দিনের ইফতার বিতরণ করা হয়।

শনিবার (২৩ মার্চ) ২০২৪ খ্রিঃ বিকেলে শ্রীমঙ্গল কলেজ রোডে উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে, বিকেলে পথশিশু সহ পথচারীদের মাঝে ইফতার বিতরণ করে ‘দ্য হেল্পিং উইং’ সংগঠের ভলেন্টিয়ারেরা।

দুই টাকার বিনিময়ে যে কেউ এই ইফতার নিতে পারবেন। প্রথম রোজা থেকে শহরের রেল স্টেশন চত্বরে শতাধিক অসহায়, সুবিধাবঞ্চিতদের মাঝে সাত পদের ইফতার করে দ্য হেল্পিং উইং’ সংগঠন।

দ্য হেল্পিং উইং’ সংগঠন ২০২১ সালে করোনার দুর্ভিক্ষের সময়কালে মানুষ যখন দিশেহারা ,তার প্রথম দিকেই শ্রীমঙ্গলে দুই টাকায় ইফতার নামক প্রোগ্রাম আয়োজন করে দ্য হেল্পিং উইং’ সংগঠন।

এসময়ে নেতৃত্বদেন সংগঠনের কো-অর্ডিনেটর,শ্রীমঙ্গল শাখার, ফারহান হোসেন চৌধুরী আরিয়ান,রিমু চৌঃ ,তানিম আহমেদ,তাসনিম,সামিন,হৃদয়,ওয়াসিফ,অনির্বাণ পাল,নাফিজ সহ আরো অনেকেই।

গত দু’বছর পুরো রমজানব্যাপী সুবিধাবঞ্চিত মানুষের হাতে ইফতার তুলে দেয়া থেকে শুরু করে, পথশিশুদের ঈদের কাপড় উপহার সামগ্রী তুলেদেন ৷

রমজান মাস আসলে শ্রীমঙ্গলে দ্য হেল্পিং উইং’ সংগঠনের প্রশংসা বিরাজমান হয়ে উঠে ,গন্ডি পেরানো একঝাঁক তরুণদের এমন সাহসীকতার মানবিক কাজের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন অনরকেই এর মধ্যে রয়েছেন, পথশিশু, এতিমখানা,মাদ্রাসার মুসল্লীয়ান সহ এছাড়াও পথচারী যানবাহনের সাধারণ জনগণ ।

এ বিষয়ে নানান ভাবে তাদের প্রতি ধন্যবাদ প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ার জনগন, তাদের এই মহৎ কাজে সবাইকে এগিয়ে আসা আহবান জানানো হয় ।

সংগঠনের কো-অর্ডিনেটর ফারহান হোসেন চৌধুরী আরিয়ান জানান, প্রথম রমজানের ধারাবাহিকতায় প্রথমদিন থেকেই দুই টাকার বিনিময়ে এ কার্যক্রম শুরু করা হয়েছে।

আমাদের লক্ষ্য আর্থিক অনটন ও নিত্যপণ্যের উচ্চমূল্যের কষ্টে ভুক্তভোগী রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ করা। সবচেয়ে বড় কথা হচ্ছে, ইফতার বিতরণের এই কাজের মাধ্যমে আমরা মনে প্রশান্তি পাই।

তাই প্রতিবছরে আমরা এই আয়োজন করে আসছি।

এবারও রমজান মাসে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল শহরের বিভিন্ন জায়গায় ইফতার বিতরণের কার্যক্রম অব্যাহত থাকবে।

তবে কেউ চাইলে আমাদের এই সেবামূলক কার্যক্রমে অংশ নিতে পারেন।

মো.মি/এসময়। 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost