1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন

মিথ্যা অপবাদ দিয়ে আ’লীগ নেত্রীকে ঘরছাড়া।

মাসুদ রানা।
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

জামালপুর প্রতিনিধি :জামালপুরের সরিষাবাড়িতে বাংলাদেশ আওয়ামী লীগ উপজেলার ৭ নং কামরাবাদ ইউনিয়ন শাখার সভাপতি শাকিলা ইয়াসমিন শিখার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট,মামলা ও অপবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনূষ্ঠিত হয়। গতকাল রবিবার বিকালে পৌর সভার ইস্পাহানী এলাকায় একটি ভাড়াটিয়া বাসায় আয়োজিত সংবাদ সম্মেলনে ভুক্তভোগী শাকিলা ইয়াসমিন শিখা লিখিত বক্তব্যে তিনি এই অভিযোগ করেন।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন আমি বাংলাদেশ আওয়ামী লীগ সরিষাবাড়ি উপজেলার ৭ নং কামরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাকিলা ইয়াসমিন শিখা । আমি বঙ্গবন্ধুর আদর্শে গড়া একজন সৈনিক ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন নিরলস কর্মী।
বর্তমানে আমার স্বামী সৌদিতে আছেন । এই সুযোগে আমার নামে বিএনপির কিছু সংখ্যক নেতা কর্মী মিথ্যা হয়রানী মুলক মামলা ও অপবাদ প্রচার করছে ।

এদিকে আমি আমার দুই শিশু পুত্র নিয়ে উপজেলার কয়ড়া গ্রামে শ্বশুর বাড়িতে বসবাস করছি । তাছাড়া বর্তমানে আমি আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী বলে শ্বশুড় বাড়ির পাশ্ববর্তী গ্রামের কিছু সংখ্যক বি়এনপির নেতা কর্মীরা বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আমাকে নিয়ে নানা রকম কুৎসা রটনা করে বেড়ায়। এক পর্যায়ে ইউপি সদস্য ও বিএনপি নেতা আলমগীর হোসেন,বিএনপি নেতা শামীম, মুন্না,রুবেল আমাকে কু-প্রাস্তাব দেয়। তাদের এই প্রস্তাবে আমি রাজি না হওয়ায় তারা এক জোট হয়ে আমার শ্বশুড় বাড়িতে গিয়ে আমার ঘরে ঢুকে আমার উপর হামলা চালায়। এক পর্যায়ে তারা আমার জামা কাপড় শাড়ি ধরে টানাটানি করে ছিড়ে ফেলে। এরপর আমাকে মারধর করে মাটিতে ফেলে দিয়ে আমার গায়ে পড়া সোনার গহনাদি ছিনিয়ে নেয়। এ সময় আমার দুই ছেলের ডাকাডাকি ও চিৎকারে পাশের বাড়ির লোকজনেরা এসে আমাকে উদ্ধার করে।

তিনি আরো বলেন, আমার পদ পদবী ও সরকারী দলে নের্তৃত্ব দেওয়ার কারণে বিএনপির নেতা আলমগীর হোসেন, শামীম, রুবেল সহ আরো কিছু সংখ্যক বিএনপির কর্মীরা তা ভালো চোখে দেখে না। তাই তারা আমার পিছে উঠে পড়ে লেগেছে। তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেন, আমার কি আওয়ামী লীগ করা অপরাধ, আমার কি বঙ্গবন্ধুর একজন আদর্শ সৈনিক হিসেবে স্বাধীনতার স্বপক্ষে কাজ করা অপরাধ। আমার কি আপনার হাতকে শক্তিশালী করা অপরাধ। তা না হলে আমি আজ স্বামীর ভিটেমাটি ছেড়ে আমার দুই অবুঝ শিশু পুত্রকে নিয়ে পথে পথে ঘুরে বেড়াচ্ছি কেন । তিনি মাননীয় প্রধান মন্ত্রীর কাছে কর জোরে আবেদন করে বলেন, তিনি এর সুষ্ঠু এব্ং সঠিক তদন্ত করে তার স্বামীর ঘরে ফিরে যেতে পারেন সেই ব্যবস্থা গ্রহণে তার সুদৃষ্টি ও হস্তক্ষেপ কামনা করেন।

এম.এস/এসময়

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost