1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন

ইয়াবা দিয়ে আ.লীগ নেতাকে ফাঁসাতে গিয়ে কারাগারে যুবক

মৌসুমি নিলু
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

নড়াইল প্রতিনিধি :নড়াইলের লোহাগড়ায় ৫০০ পিস ইয়াবা দিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের এক নেতাকে ফাঁসাতে গিয়ে জিয়া চৌধুরী নামে এক যুবক গ্রেপ্তার হয়েছেন। পরে তার বিরুদ্ধে একটি মাদক মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকালে উপজেলার ইতনা ইউনিয়নের চরদৌলতপুরের দীনু মোল্যার দোকানের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে উপজেলার ইতনা ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আরজ আলী কাজী ওরফ লিচু কাজী চরদৌলতপুর বাজার থেকে পাংখারচরে নিজ বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে দিনু মোল্যার দোকানের সামনে পৌঁছালে অভিযুক্ত জিয়া তাকে ডেকে বসান।
পাশে বসে অত্যন্ত কৌশলে লিচু কাজীর পাঞ্জাবির পকেটে জিয়া একটি প্যাকেট ঢোকাতে গেলে ধস্তাধস্তি হয়। লিচু কাজীর পকেটে নীল রঙের জিপার যুক্ত পাঁচটি পলি ব্যাগ ঢুকিয়ে জিয়া সটকে পড়ে। এ সময় পুলিশ লিচু কাজীকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেন। কিন্তু ইয়াবার সাথে লিচু কাজীর সম্পৃক্ততা নিয়ে সন্দেহ হওয়ায় দিনভর অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত জিয়াকে গ্রেপ্তার করে। পরে ছেড়ে দেওয়া হয় আওয়ামী লীগ নেতা লিচু কাজীকে।

থানা থেকে বের হয়ে লিচু কাজী জানান, সামাজিকভাবে হেয় করতে সুপরিকল্পিতভাবে প্রতিপক্ষরা জিয়ার মাধ্যমে ইয়াবা দিয়ে তাকে ফাঁসানোর চেষ্টা করেছিল। সত্য উদঘাটিত হওয়ায় অভিযোগ থেকে মুক্তি পেয়েছেন তিনি। এ ঘটনার সঙ্গে জড়িত জিয়াসহ অন্যান্যদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।
এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, মাদকবিরোধী অভিযানে জিয়া চৌধুরীকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় একটি মাদক মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এম.এস/এসময়

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost