1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

ঈদে বৈশাখীতে নাটক,সিনেমা,গান সহ নানা আয়োজন

বিনোদন প্রতিবেদক
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

ঈদুল ফিতর উপলক্ষে বৈশাখী টেলিভিশনের আয়োজনে থাকছে মোট ২৬ নাটক,৭টি সিনেমা, জনপ্রিয় শিল্পীদের পরিবেশনায় সংগীতানুষ্ঠান এবং বিশেষ কমেডি শো ফানি মোমেন্টসহ নানা আয়োজন। বিশেষ সংগীতানুষ্ঠানগুলোর মধ্যে ঈদের ৭দিন সকাল ৮.১৫ মিনিটে প্রচার হবে বৈশাখীর সকালের গান’। লিটু সোলায়মানের প্রযোজনায় অংশ নেবেন অনিমা রায়, হৈমন্তী রক্ষিত, পুতুল, দেবলিনা সুর, আতিয়া আনিসা, তিন্নি ও অনিন্দিতা অথি।

ঈদের ৭দিন সকাল ১১.০০ টায় প্রচার হবে বিশেষ সংগীতানুষ্ঠান ‘গানে গানে ঈদ আনন্দ’। লিটু সোলায়মানের প্রযোজনায় এ অনুষ্ঠানে অংশ নেবেন কণ্ঠশিল্পী খুরশিদ আলম ও অনুপমা মুক্তি, বিন্দু কনা ও তার দল, রাজীব ও শবনম প্রিয়াংকা, গামছা পলাশ ও দিপা, সাব্বির ও প্রিয়াংকা বিশ্বাস, অংকন ও কামরুজ্জামান রাব্বি, নোলক ও সাদিয়া লিজা। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন আইনুন পুতুল, তাসনুভা মোহনা, ও তমা রসিদ।

নিকোলাস হীরার প্রযোজনায় এবং চিত্রনায়িকা বৃষ্টি ইসলামের উপস্থাপনায় ঈদের ৭ দিন দুপুর ১.০০ টায় প্রচার হবে চলচ্চিত্রের জনপ্রিয় গান নিয়ে অনুষ্ঠান ‘শুধু সিনেমার গান’। ঈদের দিন দুপুর ১.৩০ মিনিটে প্রচার হবে বৈশাখী টিভিতে প্রচারিত বিভিন্ন নাটকে ব্যবহৃত গান নিয়ে বিশেষ অনুষ্ঠান নাটকের গান। দুপুর ১২.৩০ মিনিটে প্রচার হবে কমেডি শো: ফানি মোমেন্ট। বৈশাখী টিভিতে প্রচারিত বিভিন্ন নাটকের হাস্যরস ও ফান নিয়েই এ অনুষ্ঠান। নাটকের গান ও ফানি মোমেন্ট অনুষ্ঠান দুটি প্রযোজনা করেছেন নিকোলাস হীরা।

ঈদের ৭দিন দুপুর ২.৩০ মিনিট থেকে প্রচার হবে ৭টি সিনেমা। ঈদের দিন প্রচার হবে ‘মনে প্রাণে আছ তুমি’। জাকির হোসেন রাজুর পরিচালনায় এ ছবিতে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস, ডন, মিশা প্রমুখ। ঈদের দ্বিতীয় দিন প্রচার হবে ‘স্বামী স্ত্রীর যুদ্ধ’। অভিনয় করেছেন মান্না, শাবনূর, পূর্ণিমা, ডিপজল প্রমুখ। পরিচালনা আহমেদ নাসির।

ঈদের তৃতীয় দিন প্রচার হবে তোমাকে চাই’। মতিন রহমানের পরিচালনায় এতে অভিনয় করেছেন সালমান শাহ, শাবনূর, খলিল, অমল বোস প্রমুখ। ঈদের চতুর্থ দিন রয়েছে ‘আমি জেল থেকে বলছি’। মালেক আফসারীর পরিচালনায় এতে অভিনয় করেছেন মান্না, মৌসুমী, নদী, ওমর সানী প্রমুখ।

ঈদের ৫ম দিন রয়েছে ‘আমার প্রাণের স্বামী’। পি এ কাজলের পরিচালনায় এতে অভিনয় করেছেন শাকিব খান, বিদ্যা সিনহা মিম, ডন, মিশা সওদাগর প্রমুখ। ঈদের ৬ষ্ঠ দিন প্রচার হবে ‘দুই বধূ এক স্বামী’। এফ আই মানিকের পরিচালনায় এতে অভিনয় করেছেন মান্না, মৌসুমী, শাবনূর প্রমুখ।

ঈদের ৭ম দিন প্রচার হবে ‘জান্নাত’। মোস্তাফিজুর মানিকের পরিচালনায় এতে অভিনয় করেছেন- মাহিয়া মাহি, সায়মন সাদিক, আলীরাজ প্রমুখ। । নাটকগুলোর মধ্যে ১৪টি একক, এবং ৭ পর্বের ৫টি ধারাবাহিক এবং ৭টি মেগা। একক নাটকগুলো প্রচার হবে প্রতিদিন রাত ৮.১০ মিনিটে এবং ৯.৫০ মিনিটে। ১৪টি একক নাটকের মধ্যে-রাশেদ সীমান্ত-অহনা অভিনীত নোয়াখালীর জামাই বরিশালের বউ, জোভান-পড়শীর প্রথম ভালোবাসা, নিলয়-হিমির আদরে থেকো, খায়রুল বাসার-তটিনীর তোমার জন্য মরতে পারি, তৌসিফ-তানজিন তিশার বরযাত্রী, মোশাররফ করিম-তানহা তাসনিয়ার বউ সেটিং, ফারহান- মাহির ঘর, তৌসিফ-তটিনীর মায়াবতী, ঈয়াশ রোহান-তটিনীর শেষ কিছু দিন, জোভান-সাদিয়া আয়মানের তবুও আমার হও, রাশেদ সীমান্ত-মায়মুনার পান্দে পড়িয়া জামাই কান্দে, ফারহান-তানিয়া বৃষ্টির ইন্দ্রজাল, কায়রুল বাসার-সাদিয়া আয়মানের মন জড়াবো তোরই ঘরে, নিলয়-সাফা কবিরের প্রথম প্রেম।

ঈদের ৫টি ৭ পর্বের ধারাবাহিক হলো- রুপক বিন রউফের পরিচালনায় আরফান আহমেদ, মৌটুসী বিশ্বাস, আল মনসুর অভিনীত আমি মানুষ, ফরিদুল হাসান পরিচালিত মিঠু, মিহি, আনন্দ খালেদ অভিনীত পাঁচ টন, আহমেদ আজিম টিটুর পরিচালনায় সজল, নাদিয়া মিম, শতাব্দী ওয়াদুদ অভিনীত, হৃদয়ে তুমি, অনন্য ইমনের পরিচালনায় ইরফান সাজ্জাদ, নাবিলা ইসলাম অভিনীত সাহেব বিবি গোলাম এবং তারিক মুহাম্মদ হাসান পরিচালিত শিপন মিত্র, আঁচল আখি, মানসী প্রকৃতি অভিনীত কুবের মাঝি।

ঈদ অনুষ্ঠানমালায় প্রতিদিন রাত ১১.৩৫ মিনিট থেকে প্রচার হবে ৭টি মেগা নাটক। নাটকগুলো হলো- জাহিদ হাসান-অর্ষা অভিনীত দুই জামাই, আরফান আহমেদ-মিহি অভিনীত ড্যাম কেয়ার, রাশেদ সীমান্ত-অহনার জামাই বাজার-৩, শশী-আ খ ম হাসান- শামীম জামান অভিনীত ভাগ্যবিবি, মিশা-অনন্যা অনু অভিনীত সিঁড়ি, পাভেল-শাকিলা পারভিন অভিনীত ভণ্ড প্রেমিক এবং শিরিন শিলা-শিপন মিত্র অভিনীত পরিবানু।

ঈদ আয়োজন নিয়ে বলতে গিয়ে বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন বলেন, বৈশাখী টেলিভিশনের মূল লক্ষ্যই হচ্ছে দর্শকদের বিনোদন দেওয়া। আর বিনোদনপ্রিয় মানুষকে কিছুটা বিনোদন দেয়ার জন্যই আমাদের এ আয়োজন। কতটুকু সফল হতে পারব সে বিচারের ভার বৈশাখী টেলিভিশনের দর্শকদের, যাদের ভালোবাসা আর অনুপ্রেরণায় আমাদের এগিয়ে চলা। সবশেষে বৈশাখী টিভির শুভানুধায়ী, বিজ্ঞাপনদাতা, কেবল অপারেটরসহ অগনিত দর্শককে জানাই ঈদের অগ্রিম শুভেচ্ছা। ঈদ মোবারক।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost