1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন

মালয়েশিয়ায় প্রবাসী সাতক্ষীরা সদরের কোমরপুর কামরুলের স্টোকে আক্রান্ত হয়ে আকর্ষিক মৃত্যু

আমিরুল ইসলাম রাজীব
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর কোমরপুর দক্ষিণ পাড়া নিবাসী মো. ফটিকার রহমানের ছেলে প্রবাসী মো. কামরুল ইসলাম (২৮) ২ এপ্রিল সকালে ফরজ নামাজের পর মালয়েশিয়ায় ইন্তেকাল করেছে। (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রজিউন)

তার পিতা ফটিকার রহমানের সাথে কথা বললে জানা যায়, ২০১৬ সালে সংসারের স্বচ্ছলতার জন্য কাজের উদ্দেশ্যে মালয়েশিয়া পাড়ি জমাই সে। ফটিকার রহমানের তিন পুত্র ও তিন কন্যার মধ্যে কামরুল মেজো । তার বড় ভাই সৌদি আরব প্রবাসী। বিবাহ বন্ধনে আবদ্ধ হলেও প্রবাসে থাকার কারণে কামরুলের স্ত্রী তাকে ডিভোর্স দিয়ে চলে যায় ২০২২ সালে । আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে গতকালকে (৩১ মার্চ) বাবা মা ভাই বোন এবং পরিবারের সকলের ঈদ খরচ টাকা পাঠিয়েছে কামরুল। ২ এপ্রিল সকালে ভোরে কামরুলের ব্যবহৃত ফোন থেকে তার এক প্রবাসী বন্ধু কামরুলের পরিবারকে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে। সেহরির পূর্ব মুহূর্তে স্টোকে আক্রান্ত হয়ে তৎক্ষণাৎ মৃত্যুর কোলে ঢলে পড়ে সে । ভোরে ছেলের মৃত্যুর খবরে তাৎক্ষণিকভাবে যেন বেদনার আকাশ ভেঙ্গে পড়ে কামরুলের পরিবারের উপর। হতভম্ব ও নির্বাক হয়ে পড়েছে পরিবারটি। ভবিষ্যতের সোনালী স্বপ্ন বাস্তবায়নের জন্য প্রবাস জীবনের শেষ হয়ে হলো না শেষ। ভাগ্যের নির্মম পরিহাসে লাশ হয়ে ফিরতে হচ্ছে কামরুলকে।
নিম্ন মধ্যবিত্ত পরিবারের সন্তান ছিল সে। হাসিমুখী নম্র স্বভাবের ছেলের মৃত্যু খবরে পরিবার, স্বজন এবং এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
মরহুমের লাশ দ্রুত দেশে ফেরত আনার জন্য প্রক্রিয়া চলছে বলেছে জানিয়েছে তার পিতা ফটিকার রহমান।

এম.এস/এসময়

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost