1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন

শরীয়তপুরে সখিপুর রিপোর্টার্স ইউনিটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোঃ মোখলেছ মোল্লা
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

শরীয়তপুরে সখিপুর রিপোর্টার্স ইউনিটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ

সখিপুরের কর্মরত সাংবাদিকদের সংগঠন “সখিপুর রিপোর্টার্স ইউনিটি”পরিবারের পক্ষ থেকে সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, প্রশাসন, শিক্ষাবিদ, সাংবাদিক ও পেশাজীবীদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

২রা এপ্রিল ২০২৪ রোজ মঙ্গলবার বিকাল ৫ ঘটিকায় সখিপুর গ্রীন সিটি চাইনিজ রেস্টুরেন্টে জে এম রফিকুল সরকার ও মুনতাসির আহমেদ রুবাইতের যৌথ সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও সংগঠক মনির হোসেন বলেন, আজকের অনুষ্ঠান আমাকে অভিভূত ও বিমোহিত করেছে। আয়োজকদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করছি।

মাহবুবুর রহমান বলেন, সাংবাদিকদের সংগঠন হিসেবে সখিপুর রিপোর্টার্স ইউনিটি ন্যায়ের পথ ধরে এগিয়ে যাবে বহুদূর।

আমার ব্যক্তিগত পক্ষ তাদের এই মহতি উদ্যোগের সাথে একান্ততা প্রকাশ করছি।

উপদেষ্টামন্ডলীর সদস্য মঞ্জুরুল বাসার রিচার্ড বলেন,মফস্বলের মত জায়গায় সখিপুর রিপোর্টার্স ইউনিটি যে জমকালো অনুষ্ঠান করেছে তা আমাদের জন্য অনুপ্রেরণা।

জাজিরা রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, দৈনিক অধিকরণ এর প্রতিনিধি রতন আলী মোড়ল বলেন সাংবাদিক সংগঠন গুলোর মধ্যে রিপোর্টার্স ইউনিটি অন্যতম গুরুত্বপূর্ণ সংগঠন।

তিনি আরও বলেন গণমাধ্যম কর্মীদের সুসংগঠিত করতে রিপোর্টার্স ইউনিটির বিকল্প নেই।

স্বার্থরক্ষা ও সমৃদ্ধি অর্জনে আমরা ঐক্যবদ্ধ, এই প্রতিপাদ্যকে সামনে রেখে গণমানুষের কল্যানে কাজ করুন।

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন গোয়েন্দা ডায়রীর সিনিয়র রিপোর্টার ও সখিপুর রিপোর্টার্স ইউনিটির প্রধান উপদেষ্টা হুমায়ুন কবির ছৈয়াল,মিডিয়া ব্যক্তিত্ব ও সংগঠক মনির হোসেন , সখিপুর রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টামন্ডলীর সদস্য মঞ্জুরুল বাসার রিচার্ড,মাহবুবুর রহমান শরীয়তপুর জেলা প্রতিনিধি মোহনা টিভি, দৈনিক অধিকরনের রতন আলী মোড়ল সাধারণ সম্পাদক জাজিরা রিপোর্টার্স ইউনিটি, দৈনিক আমাদের মাতৃভূমির মেহেদী হাসান অর্থ সম্পাদক জাজিরা রিপোর্টার্স ইউনিটি, এসময় এর মোখলেছ মোল্লা প্রচার প্রকাশনা সম্পাদক জাজিরা রিপোর্টার্স ইউনিটি, দৈনিক মুক্তিযোদ্ধা৭১ সংবাদের সিমান্ত মোল্লা ক্রীড়া সম্পাদক জাজিরা রিপোর্টার্স ইউনিটি, দৈনিক মাতৃভূমির খবরের মোস্তাফিজ রহমান কল্যান বিষয়ক সম্পাদক জাজিরা রিপোর্টার্স ইউনিটি, রফিকুল ইসলাম শরীয়তপুর জেলা প্রতিনিধি জাতীয় সাপ্তাহিক গোয়েন্দা ডায়রি, আসাদ গাজী ভেদরগঞ্জ উপজেলা প্রতিনিধি, শাহাত হোসেন হিরো শরীয়তপুর জেলা প্রতিনিধি নাগরিক টিভি, গোলাম মোস্তফা সম্পাদক আজকের শরীয়তপুর,বাবু শিকদার সভাপতি বাংলাদেশ মফস্বল সাংবাদিকফোরাম, ভেদরগঞ্জ, সাব্বির মাদবর সদস্য সখিপুর ইউনিয়ন পরিষদ,শাহান সরদার সভাপতি সখিপুর থানা শ্রমিকলীগ, মাকসুদুর রহমান সরকার, হাবিল উদ্দিন বিএসসি,মাওলানা মাহবুবুল আলম,আক্তার সরকার সভাপতি সখিপুর দলিল লিখক সমিতি সহ বিভিন্ন উপজেলা ও জেলার ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

সখিপুর রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন আমির হোসেন, মুনতাসির আহমেদ রুবাইত,সাকিব আহমেদ, শাহ পরাণ , ওসমান গনি, ওসমান মাহমুদ, শাহিন আহমেদ শান ও অন্যান্য সদস্যবৃন্দ।

সমাপনী বক্তব্যে আজকের ইফতার ও দোয়া মাহফিলের সভাপতি ও সখিপুর রিপোর্টার্স ইউনিটি আহ্বায়ক জীবন বাংলার সাবেক সম্পাদক ও সবুজ বাংলাদেশের জেলা প্রতিনিধি আজিজুর রহমান বাবু বলেন, আমাদের আজকের ইফতার মাহফিলে আপনাদের উপস্থিতি সখিপুর রিপোর্টার্স ইউনিটি পরিবারকে উৎসাহিত ও সাহসী করেছে।

আমরা মডেল সংগঠন হিসেবে আত্মপ্রকাশ করবো আশা।এই অল্প সময়ে আমাদের কার্যক্রমে কিছু ভুল-ত্রুঁটি থাকা স্বাভাবিক যা আমরা সংশোধনের চেষ্টা করবো।

মো.মি/এসময়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost