1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন

এলাকাবাসীর রোষানলে আহত সিরাজগঞ্জের নাটুয়ারপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান তোজাম্মেল হক। 

নিউজ ডেস্ক
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

ডেস্ক রিপোর্টঃ

 

পারিবারিক দ্বন্দ্বের জেরে এলাকাবাসীর রোষানলে আহত হয়েছেন সিরাজগঞ্জের কাজীপুরের নাটুয়ারপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তোজাম্মেল হক।

 

তোজাম্মেল হক দীর্ঘদিন ধরে তার ছোট ভাইয়ের স্ত্রীর সাথে কু-কর্ম করে আসছে বলে ফেসবুক লাইভ এর মাধ্যমে জানিয়েছেন তার ছোট ভাই জাহিদ।

এ কথা তোজামের বড় ছেলে সোহেলকে জানালেও তিনি কোন ব্যবস্থা গ্রহণ করেননি বরং তার চাচা জাহিদের কাছ থেকে জমি লিখে নিয়ে টাকা না দিয়ে মারধরের অভিযোগ করেন জাহিদ।

তাদের এসব কু-কর্মে ক্ষিপ্ত হয়ে এলাকাবাসী তোজাম্মেল হক ও তার ২ ছেলের উপর আক্রমণ করে।

আর এই আক্রমণকে পুঁজি করে, কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজীর বিরুদ্ধে অপপ্রচার চালায় এবং ফেসবুক লাইভে তোজাম্মেল হক ও তার স্ত্রী সাবেক ভাইস চেয়ারম্যান সুলতানা হক উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজীর নামে খারাপ ভাষায় গালাগালি ও আক্রমণের মিথ্যা অপবাদ দিয়ে, খলিলুর রহমান সিরাজির নির্বাচনের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করে।

তারপর আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ও সাধারণ জনতা এটা তদন্ত করে দেখতে পায় যে, তোজাম্মেল হক এর ছোট ভাই জাহিদের স্ত্রী সাথে কু-কর্ম ও তাদের পারিবারিক দ্বন্দ্ব নিয়ে এই আক্রমণ হয়েছিলো।

সত্যটা জানার পর কাজিপুরবাসী কোনভাবেই মেনে নিতে পারছে না। এলাকাবাসীর অভিযোগ, নির্বাচন সামনে আসলেই তাদের এসব কুকর্মের বুদ্ধিমাতা দিয়ে নির্বাচনে পাশ করতে চায় তোজাম্মেল হক ও তার স্ত্রী সুলতানা হক।

তবে এবার ইতিমধ্যে বিভিন্ন গ্রাম মহল্লা থেকে প্রতিবাদের মিছিল দেখা যাচ্ছে তোজাম্মেল হক এর বিরুদ্ধে।  তোজামের ছোট ছেলে দিপু কিশোর গ্যাং সাথে জড়িত হয়ে বিভিন্ন অপকর্ম করে থাকে।

নাটুয়ারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন সকলে মিলে সিরাজগঞ্জ-১ আসনের এমপি তানভীর শাকিল জয় এর কাছে তোজাম্মেল হক এর সকল কু-কর্মের শাস্তি ও সঠিক বিচারের দাবি জানিয়েছে।

এসময় এর ডেস্ক রিপোর্ট।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost