1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:২০ অপরাহ্ন

নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ১০ম মহাসমাবেশ উদযাপন কমিটি গঠন

মোঃ সাইফুল ইসলাম
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ১০ম মহাসমাবেশ উদযাপন কমিটিতে লায়ন গনি মিয়া বাবুল আহ্বায়ক এবং মোঃ কাইউম খান সদস্য সচিব।

স্টাফ রিপোর্টারঃ 

জনপ্রিয় জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ১০ম মহাসমাবেশ আগামী ৪ মে ২০২৪ শনিবার ঢাকায় অনুষ্ঠিত হবে।

মহাসমাবেশ সফল করতে গত ২৯ ফেব্রুয়ারি নিসচার এক সভায় নিরাপদ সড়ক চাই (নিসচা) এর যুগ্মমহাসচিব লায়ন মোঃ গনি মিয়া বাবুলকে নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ১০ম মহাসমাবেশ উদযাপন কমিটির আহ্বায়ক মনোনীত করা হয়।

উদযাপন কমিটিতে নিসচার সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ কাইয়ুম খানকে সদস্য সচিব এবং সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমানকে যুগ্ম-আহ্বায়ক ও কার্যকরী নির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার এ এইচ এম আমিনুল ইসলামকে যুগ্ম-আহ্বায়ক মনোনীত করা হয়।

নিসচা’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এর সভাপতিত্বে সভায় মনোনীতদেরকে পূর্ণাঙ্গ উদযাপন কমিটি ও উপকমিটিসমূহ গঠন করার দায়িত্ব দেয়া হয়।

এরই ধারাবাহিকতায় ১৬ এপ্রিল (মঙ্গলবার) দায়িত্বপ্রাপ্তদের সর্বসম্মতিক্রমে উদযাপন কমিটির আহ্বায়ক লায়ন মোঃ গনি মিয়া বাবুল ২৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ নিসচার ১০ম মহাসমাবেশ উদযাপন কমিটি গঠন ও কমিটিতে অন্তর্ভূক্তদের নাম ঘোষণা করেন।

উদযাপন কমিটির অন্যান্য সদস্যরা হলেন, ভাইস চেয়ারম্যান বেলায়েত হোসেন খান নান্টু, যুগ্ম-মহাসচিব জুনাইদুর রহমান মাহফুজ, যুগ্ম-মহাসচিব এ কে আজাদ, অর্থ সম্পাদক আনোয়ার হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক এড. তৌফিক আহসান টিটু, সহ-সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন খান, প্রচার সম্পাদক এ কে এম ওবায়দুর রহমান, প্রকাশনা সম্পাদক আব্দুর রাজ্জাক, আইন বিষয়ক সম্পাদক এড. দীপক কুমর সরকার, সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক মোঃ মহসিন খান, মহিলা বিষয়ক সম্পাদক জেবুন নেসা, যুব বিষয়ক সম্পাদক ইমরান হোসেন ছাড়াও কার্যকরী সদস্য হলেন নাসিম রুমি, ড. হরিপদ রায়, সৈয়দ, সৈয়দ একরামুল হক, লায়ন সাব্বির আহমেদ হাজরা, মোঃ জামাল হোসেন, এম জামাল হোসেন মন্ডল, মোঃ আলাল উদ্দিন, আবুল কালাম আজাদ, মোঃ কামরুজ্জামান, আবু তালেব এবং বিকাশ দাস গুপ্ত প্রমূখ।

নিসচার ১০ম মহাসমাবেশ সফল করার জন্যে উপরিউক্ত উদযাপন কমিটি ছাড়াও ৯টি উপ-কমিটি গঠন করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost