1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন

নড়াইলে সাবেক পুলিশ সদস্যের বাড়িতে গেটে তালা ও কাফনের কাপড় দিয়ে বানানো লাশ ও বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার 

মৌসুমী নিলু 
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলের লোহাগড়া উপজেলার কোটাখোল ইউনিয়নের ধলাইতোলা গ্রামের সাবেক পুলিশ সদস্য গাজী মশিউর রহমান কে হত্যার হুমকি দেওয়ার জন্য ঘরের দুই পাশের কলাপসাবল গেটে বাইরে থেকে তালা মেরে বোমা সদৃশ ও কাফনের কাপড় রেখেছে দুর্বৃত্তরা। লোহাগড়া থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘটনাটি ঘটেছে ধলাইতলা গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মৃত গাজী সিরাজুল হক এর ছেলে সাবেক পুলিশ সদস্য গাজী মশিউর রহমানের বাড়িতে।

এ বিষয়ে ২৮ এপ্রিল গাজী মশিউর রহমান লোহাগাড়া থানায় অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগে গাজী মশিউর রহমান জানান, ২৭/০৪/২০২৪ ইং তারিখ রাত ১১ টার সময় আমাদের বাড়ীর সকল সদস্য রাতের খাবার খেয়ে পাঁকা বিল্ডিং ঘরের দুইটা গেটে ভিতর পাশ দিয়ে তালা মেরে রেখে ঘুমিয়ে পড়ে। ঐ রাত্র অর্থাৎ ২৮/০৪/২০২৪ ভোর সাড়ে ৫ টার সময় ঘরের দক্ষিণ পাশের ভিতর পাশের তালা খুলতে গিয়ে দেখা যায় ঘরের বাহির পাশেও তালা মারা রইয়েছে। পরবর্তীতে ঘরের পশ্চিম পাশের গেটে আসলে মৃত্যু দেহ স্বাদৃশ্য বস্তু সাদা কাফনের কাপড়ে বাঁধা অবস্থায় দেখা যায় আনুমানিক ১.৫ ফিট থেকে ২ ফিট এবং কাফনের কাপড়ে রক্ত দিয়ে ইংরেজীতে 1 অক্ষর লেখা দেখা যায় এবং গেটের হাতুলের সাখে পলিথিনের মধ্যে তিনটি বোমা স্বাদৃশ্য বস্তু দেখা যায় উক্ত গেটেও বাহির পাশ দিয়ে তালা লাগানো ছিল। ঘর থেকে বাহির হইবার কোন উপায় না পেয়ে ঘরের পশ্চিম পাশের বেলকোনি এবং উত্তর পাশের জালানা দিয়ে পাশের বাড়ীর লোকজন দের ডাকা ডাকি করিলে তারা এসে উপস্থিত হয়। পরবর্তীতে আমার ব্যবহৃত ফোন নাম্বার ০১৯৭১১৮৩৩৫১ নাম্বার দিয়ে ৯৯৯ কল করিয়া সহযোগীতা চাই। পরবতীতে লোহাগড়া থানা পুলিশ গ্রাম পুলিশ মোঃ ছেকেন্দার শেখ কে ঘটনাস্থলে পাঠায় এবং ঘরের তালা ভেঙ্গে আমাদের ঘর থেকে বাহির করিবার অনুমতি প্রদান করে। ঘর থেকে বাহির হয়ে এলাকা বাসিদের সাথে পরামর্শ করিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করি। এমন ঘটনার পেক্ষিতে আমি ও আমার পরিবারের সদস্যগণ নিরাপত্তা হীনতায় ও আতংকে ভূগিতেছি।

মশিউর রহমান আরো জানান,আমাকে মেরে ফেলার জন্য পরিকল্পনা করা হচ্ছে, আমি সকলের কাছে আমার জীবনের নিরাপত্তা চাই।

এ বিষয়ে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন,লিখিত অভিযোগ আমলে নিয়ে পুলিশ পাঠিয়ে তদন্ত করা হচ্ছে।

হু/ক

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost