1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

এবার সিনেপ্লেক্স থেকে সিনেমা সরিয়ে নিলেন ইকবাল

বিনোদন প্রতিবেদক
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

তিনটি সিনেপ্লেক্সে গত শুক্রবার (৩ মে) মুক্তি পায় সরকারি অনুদানে নির্মিত সিনেমা ‘শ্যামা কাব্য’। এর মধ্যে স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি ও সনি স্কয়ার শাখায় দেখা যাচ্ছিল সিনেমাটি। মুক্তির তৃতীয় দিন রোববার (০৫ মে) তিনটি অভিযোগ তুলে স্টার সিনেপ্লেক্স থেকে শ্যামা কাব্যর প্রদর্শনী বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত নেন নির্মাতা বদরুল আনাম সৌদ। এবার একই পথে হাঁটলেন আরেক প্রযোজক-নির্মাতা মো. ইকবাল। স্টার সিনেপ্লেক্সের বিরুদ্ধে অভিযোগ এনে তার পরিচালিত ‘ডেডবডি’ সিনেমাটি সরিয়ে নেন।

এ প্রসঙ্গে ইকবাল বলেন, যে শাখায় কোনো দর্শক যায় না এবং টিকিটের দাম অনেক বেশি সেই হলটিতে ‘ডেডবডি’ দেওয়া হয়। তাই তাদের হল থেকে সিনেমাটি সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। দু-এক দিনের মধ্যে সিনেপ্লেক্সের অনিয়ম নিয়ে এফডিসিতে মানববন্ধন করব। একজন প্রযোজক-পরিচালক অনেক কষ্ট করে সিনেমা নির্মাণ করে। যখন সিনেমাটি মুক্তি দিয়ে প্রতারণার শিকার হয় সে তখন নির্মাণে আগ্রহ হারিয়ে ফেলে। সবাইকে এই অনিয়মের বিরুদ্ধে সোচ্চার হতে হবে৷

প্রতিষ্ঠানটির সিনিয়র মার্কেটিং ম্যানেজার মেজবাহ উদ্দিন আহমেদের দাবি, আমরা সনি স্কয়ারে দুটি শো রেখেছিলাম। কিন্তু কোনোভাবেই দর্শক সিনেমাটিকে গ্রহণ করেনি। তাই আমরা তিনদিন পর সিনেমাটি নামিয়ে দিতে বাধ্য হয়েছি।

হরর-অ্যাকশন ধাঁচের সিনেমাটিতে ওমর সানী, জিয়াউল রোশান, শ্যামল মাওলা ও ভারতীয় মডেল অন্বেষা রায় অভিনয় করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost