1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

নড়াইলের লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ 

মৌসুমী নিলু 
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

নড়াইল জেলা প্রতিনিধি: আসন্ন লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। দিচ্ছেন নানা রকমের প্রতিশ্রুতি। চায়ের দোকান থেকে সেলুন পর্যন্ত সর্বত্রই চলছে নির্বাচনি আলাপচারিতা। ইতিমধ্যে ভোটাররা চুলচেরা বিশ্লেষণ করতে শুরু করেছে। তরুন ও যুব সমাজের আইকন সৎ মেধাবী সদালাপি ক্লিন ইমেজের ব্যক্তিত্ব নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য  মোঃ তারিকুল ইসলাম উজ্জ্বল (মোটরসাইকেল প্রতিক) নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নিজ পক্ষে ভোট প্রার্থনা করছেন। গণসংযোগ চলাকালীন সময়ে তার সঙ্গে উপস্থিত ছিলেন শালনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি কাজী ইমদাদ, নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোঃ জাকির হোসেন, লোহাগড়া পৌর শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক খোকন শেখ, দিঘলিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সবুর মোল্লা, দিঘলিয়া ইউনিয়ন কৃষকলীগের প্রচার সম্পাদক সৈয়দ শাহ আলমসহ আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ,  ছাত্রলীগের নেতা কর্মী ও  সমর্থকরা তারিকুল ইসলাম উজ্জলের সঙ্গে গণ সংযোগে অংশ নেয়। সোমবার (৬মে) সকাল থেকে গনসংযোগ ও পথসভা শুরু করেন। এ সময় তিনি লোহাগড়া উপজেলার লক্ষ্মীপাশা, পার মল্লিকপুর, লোহাগড়া বাজার, দিঘলিয়া বাজার, নলদী বাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এবং বিভিন্ন স্থানে পথসভায় বক্তব্য রাখেন।

মোঃ তারিকুল ইসলাম উজ্জ্বল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করার লক্ষ্যে দলবল নির্বিশেষে সকল শ্রেণী পেশার মানুষের কাছে দোয়া ও ভোট চেয়েছেন। তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলে লোহাগড়া উপজেলাকে একটি আধুনিক স্মার্ট উপজেলা গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন সেই সাথে সকল শ্রেণীর পেশার মানুষের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে একটি আধুনিক উন্নয়নশীল লোহাগড়া উপজেলা গড়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

তিনি লোহাগড়া হাসপাতালে উন্নত চিকিৎসার ব্যবস্থা, নিয়মিত হাসপাতাল তদারকি, কৃষি খাত, এলাকার রাস্তাঘাট তৈরি ও সংস্করণ, ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণ, যারা প্রকৃত সরকারের বিভিন্ন সুবিধা ভাতা ভোগী আছেন তাদেরকে প্রাধান্য দেওয়া এবং প্রত্যেকটা গ্রামে সুবিচার প্রতিষ্ঠা করার জন্য সর্বোচ্চ চেষ্টা অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, লোহাগড়া উপজেলার তরুণ যুব সমাজ চাই স্মার্ট ডিজিটাল একটি উপজেলা তারই ধারাবাহিকতায় ইনশাল্লাহ তাদেরকে প্রাধান্য দিয়ে তরুণ যুব সমাজসহ সকল শ্রেণীর সকল পেশার মানুষদের সঙ্গে নিয়ে সুন্দর একটা লোহাগড়া উপজেলা গরবো।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হীরার টুকরো, নড়াইলের রত্ন,  জাতীয় সংসদের মাননীয় হুইপ বাংলাদেশ ক্রিকেটের সর্বকালের সর্বশ্রেষ্ঠ  সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা (এমপি)’র হাত ধরে নড়াইলের লোহাগড়া উপজেলাকে একটি আধুনিক ও মডেল উপজেলা হিসাবে গড়ে তুলবো।

তিনি ভোটারদের প্রতি আহ্বান রেখে বলেন, এই নির্বাচনে চারজন প্রার্থী চেয়ারম্যান হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন তারমধ্যে সর্বকনিষ্ঠ ও বয়সে তরুণ প্রার্থী একমাত্র আমি। আগামী ২১ মে ভোটের দিনে লোহাগড়া উপজেলার সকল সম্মানিত ভোটারদের ভোটকেন্দ্রে গিয়ে পেশী শক্তিকে ভয় না পেয়ে আপনাদের মূল্যবান ভোটটি প্রদান করবেন।

তিনি আরো বলেন সুষ্ঠু নির্বাচন হলে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

হু.ক/এসময়

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost