1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

মাশরাফি সৎ নীতিবান জেনে নির্বাচনে এসেছেন বীর মুক্তিযোদ্ধা মুন্সী নজরুল ইসলাম

মৌসুমী নিলু 
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইল দুই আসনের মাননীয় সংসদ সদস্য ও মহান জাতীয় সংসদের হুইপ মাশরাফি বিন মুর্তজা সৎ নীতিবান জেনে লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে এসেছেন বীর মুক্তিযোদ্ধা মুন্সী নজরুল ইসলাম।

এভাবে উপজেলা পরিষদ নির্বাচনে আসার কারণ জানালেন বীর মুক্তিযোদ্ধা মুন্সী নজরুল ইসলাম।

তিনি বলেন আমার জানামতে মাশরাফি একজন সৎ নীতিবান ও আদর্শবান ব্যক্তি আর সেই কারণেই উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হয়ে জনগণের পাশে থেকে সৎ ভাবে নীতি আদর্শ নিয়ে সেবা করার সুযোগ পাবো।

মুন্সি নজরুল ইসলাম আরো বলেন, আমি দীর্ঘদিন চাকরি করেছি আমি মুক্তিযোদ্ধা ৭১ সালে যুদ্ধের রণাঙ্গনে ছিলাম। মাটি মানুষের সাথে আমার সম্পর্ক। মানুষের সাথে মিশেছি। আমি যে সময় রেজিস্ট্রি ডিপার্টমেন্টের হেড হিসেবে বসেছিলাম তখন প্রতিদিন বহু মানুষের সাথে মিশেছি। আমি পিয়নদের আমার অফিসের দরোজা খোলা রাখতে বলেছি। যে আসবে সে আমার সাথে কথা বলতে পারতো। এভাবে মাটি ও মানুষের সাথে মিশে এমন পর্যায়ে চলে গেছি যে আমি আর একা থাকতে পারি না। আমার ছেলে মেয়েরা পাঁচজন কানাডা আমেরিকা অস্ট্রেলিয়া থাকে। তারা আমাকে নিয়ে যায় কিন্তু এক দুই তিন মাসের বেশি থাকতে পারিনা। দেশের মানুষের মাটির টানে চলে আসি।

এলাকায় আমি থাকলে আমার ঘরবাড়ি মানুষে ভরে যায়। সে কারণে আমার ভাইয়েরা ও এলাকার লোকেরা উদ্বুদ্ধ করেছে এই উপজেলা পরিষদ নির্বাচনে আসতে।

তাই আমি এই নির্বাচনে এসেছি। আমার চাওয়ার কিছু নেই দেওয়ার আছে। আমার ছেলে মেয়েরাই আমার ভিত। জনগণের কাছে গেলে সকলে বলছে আপনার মত লোকই আমরা চাচ্ছি। নির্বাচনে জয়ী হলে জনগণের সাথে মিশে থাকবো এবং প্রতিটি ইউনিয়নে একটা ক্যাম্প ও কমিটি করবো তাদের মাধ্যমে সাধারণ মানুষের দূঃখ দুর্দশা শুনবো ও সমাধান করব।

লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন হলেন, বর্তমান চেয়ারম্যান শিকদার আব্দুল হান্নান রুনু (হেলিকপ্টার), ), মুন্সি নজরুল ইসলাম (দোয়াত-কলম),ফয়জুল হক রোম (আনারস), তারিকুল ইসলাম উজ্জ্বল (মোটরসাইকেল আইয়ুব হোসেন (ঘোড়া) প্রতীক।

ভাইস-চেয়ারম্যান (পুরুষ) ৭ জন প্রার্থী হলেন- এফ আর রোমান রায়হান (টিয়া পাখি), মো. কামরুল ইসলাম মিন্টু (মাইক), মোস্তফা কামাল লিওন (টিউবওয়েল), জাহিদুর রহমান (তালা), আলী আজম মোল্যা (বই), মো. বাবুল মিয়া (চশমা মার্কা), মাহমুদুল হাসান (বৈদ্যুতিক বাল্ব) প্রতীক। ভাইস-চেয়ারম্যান (মহিলা) ৩ জন প্রার্থী হলেন, ফারহানা ইয়াসমিন ইতি (কলস), কনিকা ওসিউর (ফুটবল), কাকলি বেগম (হাঁস) প্রতীক।

আগামী একুশে মে দ্বিতীয় ধাপে লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

হু.ক/এসময়

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost