1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন

বৈশাখী টেলিভিশনে গাইবেন ফারিহা জাহান

বিনোদন প্রতিবেদক
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

বৈশাখী টিভির মিউজিক্যাল শো: ‘তিব্বত লাক্সারী সোপ গোল্ডেন সং’-এ এবার গান গাইবেন নতুন প্রজন্মের কণ্ঠশিল্পী ফারিহা জাহান। লিটু সোলায়মানের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন আইনুন পুতুল। প্রচার হবে আগামীকাল (১৩ মে) রাত ৮ টায়। অনুষ্ঠানটির প্যানেল প্রযোজক হিসেবে দায়িত্ব পালন করছেন মামুন আব্দুল্লাহ। ফারিহা মূলত আধুনিক গানের শিল্পী। কিন্তু সব ধরনের গানেই তিনি অভ্যস্ত। অনুষ্ঠানে প্রচার হবে তার গাওয়া হারানো দিনের কয়েকটি গান।

ফারিহা বলেন, গানগুলো গেয়ে নিজের কাছে ভালো লাগছে। গানগুলো দর্শকদেরও খুব ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

সিএমভি থেকে প্রকাশিত এ মিজানের লিখা শওকত আলী ইমনের সুরে ‘ছুঁয়ে যা বৃষ্টি’ গান দিয়ে দারুণ আলোচনায় আসেন এই শিল্পী। এখন সকল অডিও প্লাটফর্মে শোনা যাচ্ছে তার ‘ঠিকানা’ গানটি। গানের গায়কীর মুগ্ধতা ছড়িয়ে ইতোমধ্যেই হৃদয় জয় করেছেন অনেকের।

ফারিহা জাহানের গানে হাতেখড়ি সেই ছোটবেলায়। গানের প্রথম পাঠ জেলা শিল্পকলা একাডেমিতে। বর্তমানে উচ্চাঙ্গ সংগীতে তালিম নিচ্ছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও সংগীতজ্ঞ প্রিয়াংকা গোপের কাছে। গানের পাশাপশি পড়াশোনাটাও চালিয়ে যাচ্ছেন সমান তালে। গ্রাজুয়েশন শেষবর্ষের ছাত্রী তিনি। গ্রামের বাড়ি শরিয়তপুর জেলায়। এক ভাই এক বোনের মধ্যে তিনি বড়। ব্যবসায়ী বাবা এবং স্কুল শিক্ষিকা মায়ের উৎসাহেই তিনি এতদূর এসেছেন। রুনা লায়লা, সাবিনা ইয়াসমিন অথবা কনক চাঁপার মতো বিখ্যাত হওয়ার স্বপ্ন দেখেন তিনি।

ফারিহা বলেন, ভালো মানের একজন শিল্পী হওয়ার জন্য নিয়ত সাধনা করে চলেছি, বাকিটা আল্লাহ জানেন। কারণ, তাঁর কৃপা ছাড়া কোনো কিছুই সম্ভব না। সৃষ্টিকর্তার সুদৃষ্টি আর সকলের ভালোবাসা নিয়ে আমি শুধু সামনের দিকে এগিয়ে যেতে চাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost