1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন

সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার সভা অনুষ্ঠিত

এনামুল হক রাশেদী
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

চট্টগ্রাম জেলা প্রতিনিধি: সেবামুলক মানবিক সংগঠন ‘সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন’র চট্টগ্রাম শাখার এক সাধারন সভায় বক্তারা সংগঠনের কার্যক্রমকে দেশ বিদেশে বিস্তৃত করার মাধ্যমে সংগঠনের উদ্যোগে মানবসেবা ও মানুষের কল্যানে কাজ করার জন্য উদাত্ত আহ্বান জানিয়েছেন।

১২ মে’২৪ ইং রবিবার চট্টগ্রাম নগরীর ওয়াসার মোড়স্থ কুটুমবাড়ি রেস্তোরাঁয় অনুষ্ঠিত ‘সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন’ এর চট্টগ্রাম শাখা কমিটির সাধারণ সভায় সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও বিশিষ্ট ব্যাংকার, সমাজ সেবক মোহাম্মদ একরাম হোসেন। ফাউন্ডেশনের চট্টগ্রাম শাখা কমিটির যুগ্ম আহবায়ক লায়ন সাজ্জাদ হোসাইন টিপুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন মানবাধিকার কর্মী ও সমাজ সেবক আমির হোসেন খান, মিডিয়া ব্যক্তিত্ব ও সিনিয়র সাংবাদিক সরওয়ার আমিন বাবু, ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির কার্যকরি সদস্য রানা বড়ুয়া, ফাউন্ডেশনের চট্টগ্রাম শাখা কমিটির যুগ্ম আহবায়ক তাহেরা শারমিন, তাহেরা বেগম, রাহেলা আক্তার প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বাংলাদেশে সিলেট-চট্টগ্রাম বিভাগের ইতিহাস-ঐতিহ্য অনেক সুপ্রাচীন ও সমৃদ্ধ। দেশের অর্থনীতিতেও রয়েছে এই দুই বিভাগের গুরুত্বপুর্ন ভূমিকা। দেশের গন্ডি পেরিয়ে দেশের বাইরে বিভিন্ন দেশে দেশে সিলেট চট্টগ্রামের মানবিক মানুষরা সমাজের অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষদের সেবা ও কল্যানে কাজ করে আসছে। সিলেট-চট্টগ্রাম  দুই অঞ্চলের মানুষের পারস্পরিক সম্পর্ককে সুদৃঢ় করে এবং সংগঠনের কার্যক্রম দেশ বিদেশে বিস্তৃত ও প্রসারিত করে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন অসংখ্য মানবিক কাজ করে আসছে। তারই ধারাবাহিকতায় চলমান কার্যক্রমকে আরো গতিশীল করতে চট্টগ্রামে যার যার অবস্থান থেকে মানবিক কাজে এগিয়ে আসার জন্য সমাজের মানবিক মানুষ ও বিত্তবানদের প্রতি আহ্বান জানানো হয়।

হু.ক/এসময়

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost