1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন

জাতীয় ক্রীড়া ধারাভাষ্যকার কুমার কল্যাণের শুভ জন্মদিনের শুভেচ্ছা 

মোঃ সবুজ খান 
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

যশোর জেলা প্রতিনিধি: আজ টিভি, রেডিও, সেই চেনাশুনার কন্ঠ  জাতীয় ক্রীড়া ও শহিদ শেখ ফজলুল হক মনি টেপটেনিস ক্রিকেটের ধারাভাষ্যকার কুমার কল্যাণের শুভ জন্মদিন। তার এ-ই শুভ জন্মদিনে শহিদ শেখ ফজলুল হক মনি টেপটেনিস ক্রিকেটের আয়োজন কমিটি ও মসদই গ্রামবাসী পক্ষ থেকে  শুভেচ্ছা অভিনন্দন রইল।

তিনি বর্তমানে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে  তিন বছর মেয়াদী উপকমিটির সদস্য রয়েছেন । ক্ষমতাসীন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য রয়েছে ।

কমিটির চেয়ারম্যান হয়েছেন মোজাফফর হোসেন পল্টু। কো-চেয়ারম্যান হিসেবে দায়িত্ব রয়েছে  হারুনুর রশিদ। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও জাতীয় সংসদের হুইপ মাশরাফী বিন মোর্তজাকে সদস্য সচিব করা হয়েছে।

যুব ও ক্রীড়া উপ কমিটির সদস্য হিসেবে মনোনীত হওয়ায় কৃতজ্ঞতা জানিয়েছেন  আওয়ামী লীগ সভাপতি, সাধারণ সম্পাদক এবং সদস্য সচিবের প্রতি কৃতজ্ঞতা জানান দেশের নামকরা এ ধারাভাষ্যকার। সততার সঙ্গে তিনি দায়িত্ব পালনের অঙ্গীকারও করেন।

কুমার কল্যাণের গ্রামের বাড়ি যশোরের বাঘারপাড়া উপজেলার দরাজহাট ইউনিয়নের ছাতিয়ানতলা। ২০০৬ এ বাংলাদেশ বেতার,২০০৮ এ বিটিভিতে ধারাভাষ্য শুরু। ২০১৩ তে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের আয়োজন বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ধারাভাষ্যের জন্য মাননীয় প্রধানমন্ত্রী কতৃক সন্মাননা লাভ করেন।

হু.ক/এসময়

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost