1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন

এসএসসি ও দাখিলের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল ফুলের হাসি ফাউন্ডেশন ও গ্রীন লিফ

এনামুল হক রাশেদী
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

চট্টগ্রাম জেলা প্রতিনিধি: চট্টগ্রামের আলোচিত সেবা ও উন্নয়নমুলক সংগঠন ফুলের হাসি ফাউন্ডেশন, প্রভাতী সাংস্কৃতিক সংগঠন ও গ্রীণ লিফ-এর যৌথ উদ্যোগে এস এস সি ও দাখিল সমমান কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও গুনিজনদের সম্মাননা প্রদান করা হয়েছে।

০১ মে’২৪ ইং শনিবার বিকালে চট্টগ্রাম শিল্প কলা এ্যাকাডেমীর আর্ট গ্যালারীতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাপানের চট্টগ্রামস্থ অনারারী কনসাল বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম। ফুলের হাসি ফাউন্ডেশন এর উপদেষ্টা শেখ নওশেদ সরোয়ার পিল্টু’র সভাপতিত্বে সোমা মুৎসুদ্দির সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন আমাদের আলোকিত সমাজের চেয়ারম্যান কামরুল ইসলাম, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাচিক শিল্পী হাসান জাহাঙ্গীর। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেখক নেছার আহমেদ খান, সংগঠক তসলিম হাসান হৃদয়, ক্যাপ্টেন মহসিন আলম, নায়েবুল ইসলাম ফটিক, ক্যাপ্টেন সাঈদুল ইসলাম, কবি আলমগীর হোসেন, নাসরিন হেরা, ইকবাল জমিদার, মো: কামাল উদ্দিন, ক্যাপ্টেন মহসিনউজ্জামান, জিনাত আরা বেগম, লেখিকা পারবিন আক্তার, ক্যাপ্টেন জুবায়ের, ক্যাপ্টেন রানা, মো: রুবেল, রানা খান।

প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বলেন, যেখানে গুনিজনদের সম্মান করা হয়না, সেখানে গুনিজনের পয়দাও হয় কম তাই ফুলের হাসি ফাউন্ডেশন ও গ্রীণ লিফ-এর আয়োজনের জন্য ধন্যবাদ জানান।

সভাপতি তার বক্তব্যে বলেন, ফুলের হাসি ও গ্রীণ লিফ সব সময় সাধ্যমত মানবিক ও সামাজিক কাজ করে যাচ্ছে, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও গুনিজনদের সম্মাননা তারই ধারাবাহিক অংশ মাত্র। ছোট ছোট এসব ভালো কাজের মাধ্যমে সমাজ আলোকিত হবে, মেধা আর সৃজনশীলতায় অনেকদূর এগিয়ে যাবে।

হু.ক/এসময়

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost