1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

পটিয়ায় প্রতিপক্ষের হামলায় মহিলা সহ আহত -৪ 

সেলিম চৌধুরী
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

পটিয়া ( চট্টগ্রাম) প্রতিনিধি: পটিয়ায় প্রতিপক্ষের হামলায় নারীসহ -৩ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার সকাল

সাড়ে ৯টা দক্ষিণ ভূষি ইউপির ৮ নং ওয়ার্ড পশ্চিম ডেঙ্গাপাড়া (আমিন মেম্বারের বাড়ি) এলাকায় । আহতরা হলেন আবদুল আজিজ (৫০) , তাজমহল বেগম (৩৭), মোঃ সুমন (৩৫) ও মোঃ আসিফ (২১) । এ ঘটনায় মোহাম্মদ সুমন বাদী হয়ে একই এলাকার জাহাঙ্গীর আলম (৫২), আবদুল আলম (৪০), আবদুল ছবুর (৩২), ও জাহাঙ্গীর আলম মোহাম্মদ মিজান (২৬)সহ অজ্ঞাতনামা আরো ২/৩ জন বিরুদ্ধে পটিয়া থানায় একটি এজাহার দায়ের করেছে।

এজাহার সূত্রে জানা যায়, প্রতিপক্ষের সঙ্গে দীর্ঘদিন যাবৎ বাড়ির পুকুরের ঘাট ব্যাবহার করা নিয়ে বিরোধ চলিয়া আসছিল। উক্ত বিরোধকে কেন্দ্র করিয়া বিবাদীগণ বিভিন্ন তারিখ ও সময়

বাদী পক্ষকে নানান ধরণের ভয়ভীতি প্রদর্শনসহ হত্যার হুমকি-ধমকি দেয়। তারই ধারাবাহিকতায় ০৩ জুন সকাল অনুমান ০৯:৩০ ঘটিকার সময় বিবাদীগণ পূর্ব শত্রুতার জের ধরিয়া বেআইনী জনতাবদ্ধে হাতে দেশীয় অস্ত্রেসস্ত্রে সজ্জিত হইয়া আমার বসতগৃহের উঠানে অনধিকার প্রবেশ করিয়া আমার উপর অতর্কিত আক্রমনপূর্বক এলোপাতাড়িভাবে কিল, ঘুষি ও লাথি মারিয়া হাতে, পায়ে, পিটেসহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক নীলাফুলা জখম করে। তাদের শোর চিৎকারে বাদীর বড় ভাই আবদুল আজিজ (৫০) ও ভাবী তাজমহল বেগম (৩৭) এবং ভাতিজা মোঃ আসিফ (২১) আগাইয়া আসিলে উপরোক্ত বিবাদীগণ আমার ভাই, ভাবী ও ভাতিজাকে এলোপাতাড়ি পিটিয়ে

মারাত্মক জখম করে। এর এক পর্যায়ে ১নং বিবাদীর হাতে থাকা ধারালো কিরিচ দিয়ে আবদুল আজিজকে প্রাণে হত্যার উদ্দেশ্যে মাথায় কুপিয়ে জখম করে। বর্তমানে আহত আবদুল আজিজ চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

২নং বিবাদী হাতে থাকা ধারালো দা দিয়ে তাজমহল বেগমকে প্রাণে হত্যার উদ্দেশ্যে মাথার তালুতে কোপ মারিয়া গুরুতর রক্তাক্ত কাটা জখম করে। এই সময় ৩নং বিবাদী তাজমহল বেগমের পড়নের কাপড়চোপর টানাহেঁচড়াপূর্বক ছিড়িয়া শ্লীলতাহানী করে এবং ৪নং বিবাদী ৮ আনা ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেন বলে এজাহার সুএে জানায় যায়।

এসময় আহতদের চিৎকার শুনে এলাকার লোকজন এগিয়ে আসলে বিবাদীগণ হত্যার হুমকি ধামকি ভয়ভীতি প্রদর্শন করে চলে যায় বলে সুমন অভিযোগ করেন।

এ ব্যাপারে পটিয়া থানার ওসি জসিম উদ্দিন জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি বিষয়টি তদন্ত সাপেক্ষে দায়ী ব্যাক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

হু.ক/এসময়

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost