1. news@esomoy.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  2. admin@esomoy.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন

বগুড়ায় চাঁদা না দেওয়ায় বসত বাড়ি ভাঙচুর ও লুটপাট 

এম এ শাহিন
ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়া পৌরসভার ২১ নং ওয়ার্ড ভাটকান্দি মধ্যপাড়া মোঃ সাইফুল ইসলাম ও মিলনের ক্রয়কৃত ১১ শতক সম্পত্তি তিন বছর পূর্বে ক্রয় করিয়ে সেমি পাকা বিল্ডিং নির্মাণ করিয়ে শান্তিপূর্ণ ভাবে ভোগ দখল করিয়ে আসিতেছে।

এলাকার কিছু ছেলে সাইফুল ইসলাম ও মিলন এর কাছে ১৫, ০০,০০০ টাকা চাঁদা দাবি করে, চাঁদা টাকা না দিলে ভোগ দখলীয় ১১ শতক সম্পত্তি বাড়িসহ তাদেরকে লেখে দিতে বলেন। সাইফুল ইসলাম ও মিলন চাঁদা না দেওয়ায় বসত বাড়ি থেকে উচ্ছেদ ও প্রাণনাশের হুমকি প্রদান করে।

গতকাল মঙ্গলবার রাত্রি আটটার দিকে,মোঃ রুবেল (৪০),পিতা- মৃত ছাইদার, জাহিদুল ইসলাম (৪০), পিতা- মৃত আঃ গফুর, উভয় সাং – ভাতকান্দি মধ্যপাড়া, মোঃ রাসেল (৩৫), পিতা- রশিদ, রাশেদ (৩৬) পিতা- মধু মোঃ আবু তালেব (৩৫) পিতা- মৃত জুব্বার পাইকার,মোঃ রুলমনি (৩৬) পিতা- মৃত সামাদ উভয় সাং ভাতকান্দি মধ্যপাড়া, মোঃ মান্নান(৪০)পিতা মৃত – সামাদ, সাং ভাটকান্দি দক্ষিণপাড়া সর্ব থানা ও বগুড়াসহ অজ্ঞতা নাম ২/৩ জন মিলে সাইফুল ইসলাম ও মিলনের বসত বাড়ির ভাঙচুর ও লুটপাট করে।

সাইফুল ইসলাম ও মিলনের বাড়ি ভাঙচুরের পর নারুলি ফাঁড়ি অভিযোগ দেয় । অভিযোগ পেয়ে নারুলিফাড়ি থেকে এস আই আতিক রহমান ঘটনাস্থল পরিদর্শন করে।

হু.ক/এসময়

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2019
Design By Raytahost